হেফাজতের সহিংসতা : এজাহারনামীয় এক আসামি গ্রেপ্তার

আগের সংবাদ

বোল্টের সিংহাসনে বসলেন জ্যাকবস

পরের সংবাদ

চালু হলো বিডিক্রিকটাইম অ্যাপ

প্রকাশিত: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ক্রিকেট সংক্রান্ত খবরের শীর্ষস্থানীয় অনলাইন পোর্টাল বিডিক্রিকটাইম (www.bdcrictime.com) এর স¤প্রতি চালু করা অ্যান্ড্রয়েড মোবাইল ভিত্তিক একটি অ্যাপ (http://bdcricti.me/bdcricapp) ইতোমধ্যে স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে সাড়া ফেলেছে।
দ্রুততম সময়ের মধ্যে ক্রিকেটের সব খবর ও ফিচার প্রকাশের লক্ষ্যে কাজ করে যাওয়া ওয়েবসাইট বিডিক্রিকটাইম একটি প্ল্যাটফর্মেই ক্রিকেটপ্রেমীদের কাছে ক্রিকেটের সংবাদ এবং ফিচার প্রচার করে এইরমধ্যে বিশ্বের লাখ লাখ ক্রিকেট অনুরাগীর মন জয় করে নিয়েছে। ওয়েবসাইটি ব্যবহারে পাঠকদের আরও বেশি স্বাচ্ছন্দ্য দিতে স¤প্রতি বিডিক্রিকটাইম তাদের ওয়েবসাইটে বল বাই বল লাইভ স্কোর, টুর্নামেন্টের আদ্যোপান্ত, প্রতিটি দলের বিবরণ, খেলোয়াড়দের তথ্য, আইসিসি র‌্যাঙ্কিং, সর্বশেষ ছবিসহ ওয়েবসাইটে আরও অনেকগুলো নতুন ফিচার যুক্ত করেছে।
এছাড়া বাংলাদেশের গণমাধ্যম অঙ্গণের বিরল ঘটনা হলেও এক বছর আগে বিডিক্রিকটাইমের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ শুরু করেছে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়