হেফাজতের সহিংসতা : এজাহারনামীয় এক আসামি গ্রেপ্তার

আগের সংবাদ

বোল্টের সিংহাসনে বসলেন জ্যাকবস

পরের সংবাদ

কামরাঙ্গীরচরে দগ্ধ খেলনা বিক্রেতার লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কামরাঙ্গীরচরের পশ্চিম রসূলপুরের একটি বাসা থেকে দগ্ধ এক খেলনা ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতের নাম তরিকুল ইসলাম খোকন (৫৫)। গতকাল শনিবার সকালে পশ্চিম রসূলপুরের ২৫০ নম্বর বাড়ির ৪র্থ তলা থেকে তার লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, আগুনে পুড়েই ওই ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তারপরও মৃত্যুর কারণ নিশ্চিত হতে ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিট।
কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে ৪র্থ তলার ওই বাসা থেকে দগ্ধ অবস্থায় তরিকুলের লাশ উদ্ধার করা হয়। রুমের ভেতর খাটের উপর শোয়া অবস্থায় ছিল লাশটি। তার শরীর ও খাটের কিছু অংশ আগুনে পুড়ে গেছে। ওসি আরো জানান, তরিকুলের বাড়ি বরিশাল বানারীপাড়া উপজেলায়। ওই বাসার ছোট একটি রুমে ভাড়া থেকে ভ্যান নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে প্লাস্টিকের খেলনা বিক্রি করতেন তিনি। তাকে খুন করা হয়েছে নাকি আগুনে পুড়ে মারা গেছেন- তা জানার জন্য তদন্ত চলছে। ময়তদন্তের জন্য তরিকুলের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়