ইয়েস, বাট নট নাউ

আগের সংবাদ

যে কারণে বাড়ছে ইসলামী ব্যাংকিং

পরের সংবাদ

‘আপাতত পড়ালেখাকেই বেশি প্রাধান্য দিচ্ছি’

প্রকাশিত: জুলাই ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈদে কী কী কাজ করেছিলেন?
গত ঈদে আমার কয়েকটি নাটক প্রচার হয়েছিল। করোনা পরিস্থিতির জেরে এবার খুব বেশি কাজের সুযোগ পাইনি। তিনটি নাটকের কাজ শেষ করতে পেরেছিলাম। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে আরো কিছু কাজ করতে পারতাম।
ধারাবাহিক নাটকেও তো আপনাকে তেমন দেখা যায় না?
‘একশতে একশ’ নামের যে ধারাবাহিক নাটকটিতে অভিনয় করছি, সেটিও অনেকটা অনুরোধেই করেছি। এছাড়া ধারাবাহিকের কাজের অভিজ্ঞতা নেয়ার জন্যও এতে কাজ করছি বলা যায়। যদিও ভবিষ্যতে ধারাবাহিক নাটকে নিয়মিত হওয়ার ইচ্ছা নেই।
ধারাবাহিক নাটকে অনাগ্রহের কারণ কী?
২০১৮ সালে মিডিয়ায় আসার পর থেকেই নিজের মতো করে পরিকল্পনা নিয়ে অভিনয় করছি। আপাতত পড়ালেখাকেই বেশি প্রাধান্য দিচ্ছি। ধারাবাহিক নাটকে অভিনয় করলে পড়ালেখা বিঘিœত হতে পারে, তাই এ মাধ্যমে ব্যস্ত হচ্ছি না।
অভিনয় ক্যারিয়ার সংক্ষিপ্ত করছেন কি সংসার সামলাতে?
একদমই তা নয়। আমার স্বামী এবং শ্বশুরবাড়ির লোকেরা তো জানেই যে, আমি অভিনয়ের সঙ্গে যুক্ত। তাদের পক্ষ থেকে অভিনয় কিংবা মিডিয়ার কাজ নিয়ে কোনো আপত্তি নেই। আমি কী করব কিংবা কীভাবে জীবনযাপন করব তার পূর্ণ স্বাধীনতা পাচ্ছি সবার কাছে থেকে। নিজের ইচ্ছাতেই কম কাজ করি।
লকডাউন কীভাবে কাটছে?
লকডাউনে এখন তো ঘরবন্দি আছি। পড়াশুনা করছি, সিরিজ দেখছি, পরিবারের মানুষগুলোকে সময় দিচ্ছি। এছাড়া লকডাউনের কারণে কিছু কাজ শুরু করতে পারছি না। সেগুলো নিয়েও প্রস্তুতি নিচ্ছি। হ বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়