জাপান পাঠাল আড়াই লাখ : দেশে চীনা টিকা তৈরির আনুষঙ্গিক কাজ শুরু

আগের সংবাদ

নিউইয়র্কে বিএসইসির বিনিয়োগ সম্মেলনে বক্তারা : করোনাতেও এগিয়ে যাচ্ছে বাংলাদেশের অর্থনীতি

পরের সংবাদ

‘জন্মদিনে বাবাকে ভীষণ মিস করছি’

প্রকাশিত: জুলাই ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অভিনেত্রী তারিন জাহান। আজ এই গুণী অভিনেত্রীর জন্মদিন। জন্মদিন ও ঈদের কাজ প্রসঙ্গে কথা বলেছেন ভোরের কাগজের সঙ্গে। সাক্ষাৎকার শ্রাবণী হালদার

শুভ জন্মদিন…
তারিন : অনেক অনেক ধন্যবাদ।
কীভাবে কাটছে বিশেষ এই দিনটি?
তারিন : বাবাকে হারানোর পর এবারই প্রথম বাবাকে ছাড়া ঈদ কাটল। জন্মদিনেও বাবাকে মিস করছি। তাই জন্মদিন ঘিরে তেমন কোনো আগ্রহ পাচ্ছি না। মায়ের সঙ্গেই সময় কাটাচ্ছি।
এবার ঈদে তো বেশ কয়েকটি নাটকে আপনাকে দেখা গেছে…
তারিন : সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক দর্শকই আমার কাছে জানতে চান, নতুন কী কাজ করছি। বিশেষ দিবসের ক্ষেত্রে তাদের আগ্রহটা বেশি থাকে। আমিও সবসময় চেষ্টা করি বিশেষ উৎসবগুলোতে ভালো কিছু নাটকে কাজ করার। একজন শিল্পী হিসেবে দায়বদ্ধতার জায়গা থেকে সবসময় ভালো গল্পেই অভিনয় করার চেষ্টা করি।
কোন কাজগুলোতে বেশি সাড়া পাচ্ছেন?
তারিন : টিভি ফিচার ফিল্ম ‘সাহসিকা’, নাটক ‘অনাত্মীয় দম্পতি’, ‘গৃহমায়া’ ও শর্টফিল্ম ‘মধুচক্র’র কাজগুলো নিয়ে অনেকেই প্রশংসা করেছেন। ‘সাহসিকা’য় একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছি। যে চরিত্রে কাজ করে আমার নিজেরই ভীষণ ভালো লেগেছে।
অন্যান্য কাজের খবর কী?
তারিন : মুক্তিযুদ্ধের গল্প নিয়ে সরকারি অনুদানের সিনেমা ‘১৯৭১ সেইসব দিন’-এর কাজ শেষ করেছি। এটি নির্মাণ করেছে হৃদি হক। এছাড়াও কলকাতার ‘এটা আমাদের গল্প’ সিনেমায় অভিনয় করেছি। ডাবিংয়ের কাজ এখনো বাকি। করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হলে ডাবিং করতে পারব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়