শামসুল আলমকে পরিকল্পনা প্রতিমন্ত্রী করে প্রজ্ঞাপন

আগের সংবাদ

লকডাউনে তৈরি ডেজার্ট...

পরের সংবাদ

সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন আর নেই

প্রকাশিত: জুলাই ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির সদস্য প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মো. মোশারফ হোসেন (৭৮) মারা গেছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
বীর মুক্তিযোদ্ধা মো. মোশারফ হোসেন ডায়াবেটিস ও লিভারসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্ত্রী ও এক ছেলে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মোশারফ হোসেন সোনারগাঁও উপজেলা পরিষদের দুবার চেয়ারম্যান ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের পর পর ৫ বার বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।
তিনি দীর্ঘদিন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক সংসদ সদস্য প্রয়াত মোবারক হোসেন এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আবুল হাসনাতের ছোট ভাই, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়সারের চাচা হন।
গতকাল শুক্রবার বাদ জুমা মোগরাপাড়া হাইস্কুল মাঠে রাষ্ট্রীয়ভাবে জানাজা অনুষ্ঠিত হয়। পরে মোগরাপাড়া দরগাবাড়ী পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়