বিষাক্ত কেমিক্যালে নামি ব্র্যান্ডের নকল পানীয় তৈরি : রাজধানীতে গ্রেপ্তার ২

আগের সংবাদ

সংক্রমণ বাড়ার পথ খুলল!

পরের সংবাদ

স্ত্রী ও মায়ের বিরুদ্ধে অভিষেকের অভিযোগ

প্রকাশিত: জুলাই ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বিয়ের পর প্রায় ১৪ বছর কেটে গিয়েছে। কিন্তু আজো বাবা-মায়ের সঙ্গে একই বাড়িতে থাকেন ঐশ্বরিয়া-অভিষেক। এর মধ্যে বহুবার কটাক্ষের মুখেও পড়েছেন এই দম্পতি। কিন্তু সব সমালোচনার কড়া জবাব দিয়েছেন দুজনেই। বিয়ের আগে অনেক নিন্দুকই বলেছিলেন বিশ্ব সুন্দরী নাকি আদর্শ বউমা হবেন না। কিন্তু সেই সমালোচনা যে অর্থহীন তা বহুবার প্রমাণ করে দিয়েছেন ঐশ্বরিয়া। নিজেদের ফ্যামিলি বন্ডিংয়ের কথা প্রায়শই নানান সাক্ষাৎকারে বলে থাকেন অভিষেক বচ্চন। তবে কিছুদিন আগের এক সাক্ষাৎকারে স্ত্রী ও মায়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছিলেন অভিষেক। বলেছিলেন পরিবারের নারী ব্রিগেড মাঝেমধ্যেই চক্রান্ত করে তার বিরুদ্ধে এবং সেই চক্রান্তে তাদের হাতিয়ার বাংলা ভাষা। সে সাক্ষাৎকারে অভিষেক জানিয়েছিলেন, ‘মা আর অ্যাশ (ঐশ্বরিয়া) আমার বিরুদ্ধে চক্রান্ত করে এবং দুজনে অনর্গল বাংলায় কথা বলতে থাকে। মা তো নিজেই বাঙালি তাই সেই ভাষা উনার জানা। আর ঐশ্বরিয়া, ঋতুদা’র (ঋতুপর্ণ ঘোষ) সঙ্গে ‘চোখের বালি’তে কাজের সুবাদে বাংলা শিখেছে। ও খুব ভালো বাংলা বলতে পারে। তাই যখন আমার বিরুদ্ধে কোনো চক্রান্ত হয় বাড়িতে ওরা বাংলায় কথা বলা শুরু করে দেয়।’ তবে অভিষেক অল্প-বিস্তর বাংলা বোঝেন ঠিকই, তবে বলতে পারেন না। অভিষেকই পরিবারের একমাত্র সদস্য যে বাংলা বলতে
পারে না।
এই নিয়ে তার দিদিমা বহুবার অভিযোগ করেছে বলেও জানান অভিনেতা। জয়া-ঐশ্বরিয়া পাশাপাশি বাংলা বলেন অমিতাভ বচ্চনও। সে কথা অজানা নয় বাঙালিদের। অভিনয় দুনিয়ায় পা রাখবার আগে দীর্ঘদিন কলকাতায় কাটিয়েছেন বলিউড শাহেনশা। তাই বাংলা ভাষাটা ভালোই রপ্ত করা তার। প্রসঙ্গত, বাংলা ভাষা বলতে না পারলেও বাংলা ছবিতে কাজ করেছেন অভিষেক। ঋতুপর্ণ ঘোষের ‘অন্তরমহল’ ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ পুত্র।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়