বিষাক্ত কেমিক্যালে নামি ব্র্যান্ডের নকল পানীয় তৈরি : রাজধানীতে গ্রেপ্তার ২

আগের সংবাদ

সংক্রমণ বাড়ার পথ খুলল!

পরের সংবাদ

রেহানায় মুগ্ধ অনুরাগ কাশ্যপ

প্রকাশিত: জুলাই ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : চলমান কান ফেস্টিভালে বলিউড নির্মাতা অনুরাগ কাশ্যপের দেখা পেলেন আজমেরী হক বাঁধন। গত মঙ্গলবার সন্ধ্যার পর অনুরাগ কাশ্যপের সঙ্গে আড্ডা হয় বাংলাদেশি এ অভিনেত্রীর। তার সঙ্গে আরো ছিলেন ‘রেহানা মরিয়ম নূর’ প্রযোজক জেরেমি চুয়া ও নির্বাহী প্রযোজক এহসানুল হক বাবু। আড্ডার আগে অনুরাগ কাশ্যপ সিনেমাটি দেখেন। বাঁধনের সঙ্গে দেখা হওয়ার পর বারবার বললেন, ছবিটির প্রতি তার মুগ্ধতার কথা। এ প্রসঙ্গে কান থেকে বাঁধন বলেন, ‘অনুরাগের সঙ্গে আমাদের প্রযোজকের একটি বৈঠক ছিল। ইনফ্যাক্ট সিঙ্গাপুরে ‘লাইভ ফ্রম ঢাকা’ প্রদর্শনীর পর থেকে জেরেমির সঙ্গে অনুরাগের ভালো বন্ধুত্ব হয়। যাই হোক, অল্প সময়ের জন্য হলেও সন্ধ্যাটা আমরা অসাধারণ আড্ডার মধ্যে কাটালাম। আমাদের সঙ্গে ছিলেন ভ্যারাইটি পত্রিকার সম্পাদকসহ আরো অনেকে। যারা সবাই আমাকে আসলে রেহানা বলেই সম্বোধন করছিলেন। বারবার সাদ ও ছবিটির প্রশংসা করছিলেন। এ মুগ্ধতার অনুভূতি আসলে বলে বোঝানো সম্ভব নয়।’ কিন্তু অনুরাগ কী বললেন! অনুরাগ কাশ্যপের কাছ থেকে শুভেচ্ছা পেয়েছে জানিয়ে বাঁধন আরো বলেন, ‘তিনি বলতে চাইছিলেন আমার এক্সট্রা অর্ডিনারি অভিনয়ের মাধ্যমে নাকি বাংলাদেশ অফিসিয়ালি কান উৎসবে এন্ট্রি নিলো! এই আড্ডায় সাদ ছিল না। একটু অসুস্থ ফিল করছে সে, তাই আসেনি। তার অনুপস্থিতিতেও অনুরাগ সাদের যে পরিমাণ প্রশংসা করেছে, সেটা ভাবা যায় না এবং এই প্রশংসা সাদ ডিজার্ভ করে। অনুরাগ শেষে একটা কথাই বলেছেন, এই ছবি তার কাছে কোয়াইট এক্সট্রা অর্ডিনারি ফিল্ম বলে মনে হয়েছে। ছবির শেষ দৃশ্যটি নিয়ে অসম্ভব মুগ্ধতা প্রকাশ করেছেন তিনি।’ এই আড্ডাই নয়, প্রতিনিয়ত নিজের সব আপডেট জানাচ্ছেন সামাজিক মাধ্যমে। নিয়মিত ফেসবুক লাইভে এসে জানাচ্ছেন সারাদিনের গল্প ও আগামী দিনের পরিকল্পনা। কান উৎসবের অফিসিয়াল সিলেকশনে বাংলাদেশের প্রথম ছবি হিসেবে আমন্ত্রণ পেয়েছে ‘রেহানা মরিয়ম নূর’। ছবিটির চিত্রনাট্য ও সম্পাদনা করেছেন নির্মাতা আবদুল্লাহ মোহাম্মদ সাদ নিজেই। ১ ঘণ্টা ৪৭ মিনিট ব্যাপ্তির ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করেন আজমেরী হক বাঁধন।
এছাড়া বিভিন্ন চরিত্রে আছেন সাবেরী আলম, আফিয়া জাহিন জায়মা, আফিয়া তাবাসসুম বর্ণ, কাজী সামি হাসান, ইয়াছির আল হক, জোপারি লুই, ফারজানা বীথি, জাহেদ চৌধুরী মিঠু, খুশিয়ারা খুশবু অনি, অভ্রদিত চৌধুরী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়