ডিএসইর ডিজিটাল সাবমিশন প্ল্যাটফর্ম চালু

আগের সংবাদ

লোভের আগুনে কত স্বপ্ন পুড়বে?

পরের সংবাদ

মাইনুল হোসেন খান নিখিল : রেশনিং সিস্টেমে বিনামূল্যে খাবার দেবে যুবলীগ

প্রকাশিত: জুলাই ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : করোনায় ক্ষতিগ্রস্ত দুস্থদের মাঝে রেশনিং সিস্টেমে বিনামূল্যে রান্না করা খাবার দেবে যুবলীগ। এছাড়া ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেন্সসেবা, টেলিমেডিসিনসেবা, বিনামূল্যে স্বাস্থ্যসুরক্ষাসামগ্রী বিতরণসহ করোনায় মৃতদের দাফন কর্মেও সোচ্চার থাকবে সংগঠনের নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে টিকাটুলি কামরুন্নেসা স্কুল সংলগ্ন বস্তিতে প্রায় এক হাজার অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণকালে এ কথা বলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। এ সময় তিনি বলেন, রাজনীতির মূল কথা মানবসেবা। শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে যুবলীগ সেই মহৎ কাজটিই সারাদেশে চালিয়ে আসছে।
আমরা অবিলম্বে করোনায় বিপর্যস্ত অসহায় ও দুস্থদের খাদ্যসেবা দেবার জন্য রেশনিং সিস্টেমের আদলে আমাদের সাধ্য ও সামর্থ্য অনুযায়ী বিনামূল্যে খাদ্যসামগ্রী বিতরণের প্রস্তুতি নিচ্ছি। তিনি বলেন, যুবলীগ ইতোমধ্যে প্রায় ৬০ লাখের বেশি মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে। এছাড়া ফ্রি অক্সিজেন সেবা, ফ্রি অ্যাম্বুলেন্সসেবা, ফ্রি টেলিমেডিসিনসেবা, বিনামূল্যে স্বাস্থ্যসুরক্ষাসামগ্রী বিতরণ, করোনায় মৃতদের দাফন কর্মে যুবলীগ রয়েছে সদা সোচ্চার।
এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক এড. ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, উপদপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক শামসুল আলম অনিক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, উপত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, উপআন্তর্জাতিক সম্পাদক সফেদ আশফাক তুহিন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, কার্যনির্বাহী সদস্য প্রফেসর ড. মো. আরশেদ আলি আশিক, মুক্তার হোসেন চৌধুরী কামালসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ডের নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়