গলায় খাবার আটকে মৃত্যু প্রতিবন্ধীর

আগের সংবাদ

নতুন সিনেমায় অপি করিম

পরের সংবাদ

আবুল হায়াতের ‘মেঘ ময়ূরীর গল্প’

প্রকাশিত: জুন ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও দেখা যায় আবুল হায়াতকে। করোনাকালে কিছুদিন আগে অভিনয়ে ফিরেছেন আবুল হায়াত। অভিনয়ে ফিরেই সাহস পেয়েছে নির্মাণের কাজ করার।
যে কারণে চ্যানেল আইয়ের জন্য সম্প্রতি তিনি নির্মাণ করেছেন টেলিফিল্ম ‘মেঘ ময়ূরীর গল্প’। রাবেয়া খাতুনের গল্প অবলম্বনে এর চিত্রনাট্য করেছেন আবুল হায়াত নিজেই। নাটকের গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘একটি পরিবারে বড় ভাইয়ের মৃত্যু হয়। ভাবি সেই সময় তার স্বামীর ছোট ভাইয়ের স্ত্রী থাকার পরও তাকে সবসময় কাছে পেতে চায়। একটি সময় ভাবি তার স্বামীর ছোট ভাইয়ের প্রেমেই পড়ে যায়। এটি ছোট ভাইয়ের স্ত্রী মেনে নিতে পারে না। বাকিটুকু আপাতত আর না বলি।’
তবে টেলিফিল্মে আবুল হায়াত অভিনয় করেননি, এমনটাই জানান তিনি। টেলিফিল্মে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, শাহানা রহমান সুমি, তানজিকা আমিন, টুটুল চৌধুরী, শিশুশিল্পী তূর্য ও অবনী। আবুল হায়াত জানান শিগগিরই ‘মেঘ ময়ূরীর গল্প’ টেলিফিল্মটি চ্যানেল আইতে প্রচার হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়