স্বরাষ্ট্রমন্ত্রী : মাদক ঠেকাতে চুক্তি হয়েছে মিয়ানমার ও ভারতের সঙ্গে

আগের সংবাদ

আতঙ্কে মগবাজারের বাসিন্দারা

পরের সংবাদ

নাটোরে মুক্তিযোদ্ধা মঞ্চের নেতা গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: জুন ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মঞ্চ জেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সেন্টুকে গ্রেপ্তারের প্রতিবাদে ও মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল রবিবার নাটোর প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মঞ্চ জেলা শাখা এ কর্মসূচি পালন করে।
এ সময় বক্তব্য রাখেন- সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল, জেলা শাখার সভাপতি রাজিব হাসান শাপলা, সহসভাপতি মামুনুর রশিদ মল্লিকসহ নেতারা। এ সময় তারা বলেন, জেলার সিংড়া উপজেলার পুন্ডুরী গ্রামের মুক্তিযোদ্ধা মারফত আলীর ছেলে মিঠুর স্ত্রী পুন্ডুরী দাখিল মাদ্রাসায় চাকরির আবেদন করেন। কিন্তু উৎকোচ দিতে না পারায় সে চাকরিটি তিনি পাননি।
এর আগে মিঠু পুন্ডুরী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি পদে আবেদন করেন। তিনিও উৎকোচ দিতে না পারায় চাকরি পাননি। বাংলাদেশ মুক্তিযোদ্ধা মঞ্চ জেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সেন্টু সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব অনিয়মের বিষয় প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওইসব দুর্নীতিবাজ নিজেদের অপকর্ম ঢাকতে সেন্টুর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর নামে ফেসবুক আইডি খোলার মিথ্যা অভিযোগ এনে তাকে গ্রেপ্তার করেছে।
বক্তারা সেন্টুকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়