স্বরাষ্ট্রমন্ত্রী : মাদক ঠেকাতে চুক্তি হয়েছে মিয়ানমার ও ভারতের সঙ্গে

আগের সংবাদ

আতঙ্কে মগবাজারের বাসিন্দারা

পরের সংবাদ

নাইক্ষ্যংছড়িতে অজ্ঞাত পুরুষের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি পাহাড়ের ঝিরির পথ থেকে অজ্ঞাত পুরুষের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফুলতলী এলাকার সীমান্তের ৪৯নং পিলারসংলগ্ন ঢেকুবুনিয়া গ্রামের একটি গহীন পাহাড়ের ঝিরির পথ থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, নিহত ওই পুরুষের বয়স ২৮ থেকে ৩৫ বছরের মধ্যে হবে।
পুলিশ ও স্থানীয় লোকজন জানান, শনিবার সন্ধ্যার দিকে ওই এলাকার গহীন পাহাড়ের ঝিরির পথে অর্ধগলিত অবস্থায় ওই পুরুষ লাশ দেখতে পান স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে রাত ৮টার দিকে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
গতকাল রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার ওসি মু. আলমগীর হোসেন। ঘটনাস্থলে লাশের সুরতহাল করেছেন নাইক্ষ্যংছড়ি পুলিশ।
পুলিশ জানায়, মরদেহটি গলে গেছে। দেখে এলাকাবাসী কেউ চিনতে পারছেন না। ধারণা করা হচ্ছে, ১০-১৫ দিন আগে থেকে ওই স্থানে লাশটি পড়েছিল।
তবে স্থানীয়রা লাশের শরীরে কাপড়চোপড় দেখে প্রাথমিকভাবে ধারণা করছেন, মিয়ানমারের বিদ্রোহী সংগঠন ‘আরসা’ সদস্য হতে পারে।
ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নাইক্ষ্যংছড়ি থানার ওসি মু. আলমগীর হোসেন বলেন, লাশটির পরিচয় ও হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে। এরপর স্পষ্ট হওয়া যাবে মৃত্যুর রহস্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়