স্বরাষ্ট্রমন্ত্রী : মাদক ঠেকাতে চুক্তি হয়েছে মিয়ানমার ও ভারতের সঙ্গে

আগের সংবাদ

আতঙ্কে মগবাজারের বাসিন্দারা

পরের সংবাদ

গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ

প্রকাশিত: জুন ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ও রোগীর সেবা নিশ্চিত করতে নাটোরের গুরুদাসপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন করা হয়েছে। গত শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৭ বেডের ওই সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস। এ সময় অন্যদের মধ্যে যুক্ত ছিলেন- নাটোরের সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তমাল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম জানান, উপজেলা পরিষদের ১০ লাখ টাকার অনুদানে রোগীর সেবা নিশ্চিতকরণে সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন করা হয়েছে। ২৭টি বেডের মধ্যে করোনা ইউনিটের আটটি বেড ও সাধারণ ইউনিটে ১৯ বেডে এ অক্সিজেন স্থাপনা করা হয়েছে। করোনা পরিস্থিতি মোকাবিলায় সব ধরনের প্রস্তুতি রাখা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তমাল হোসেন জানান, বৈশ্বিক করোনা মোকাবিলায় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাসেবায় উপজেলা পরিষদ সব সময় পাশে রয়েছে।
ইতোমধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ মোকাবিলায় মাস্কসহ স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়