১০০ পর্বে ‘জমিদার বাড়ী’

আগের সংবাদ

টাকা পাচার হয় পাঁচ কারণে ** ৩৬ দেশে পাচার হচ্ছে টাকা, সবচেয়ে বেশি ১০ দেশে ** হাতেগোনা মামলা হলেও আটকে আছে আইনি জটিলতায় **

পরের সংবাদ

ক্রীড়াঙ্গনে ছড়িয়ে পড়বে শেখ রাসেল

প্রকাশিত: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

‘আমাদের এখন চ্যাম্পিয়ন হওয়া উচিত’Ñ বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর কথাটা বলার পরই করতালি উঠল সভাজুড়ে। ক্লাবের নির্বাচিত পরিচালনা পর্ষদের সভায় ফুটবল ও টেবিল টেনিস নিয়ে এমন আশাবাদই জানান সায়েম সোবহান আনভীর। চেয়ারম্যান নির্র্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা জানান নির্বাচিত পরিচালকরা।
গুরুত্বপূর্ণ এ সভায় আরো কয়েকটি খেলায় শেখ রাসেলের অংশগ্রহণের সিদ্ধান্তও হয়েছে। ক্রিকেট, দাবা, ব্যাডমিন্টন, টেনিস আর আরচারিতে দল গঠন করে আরো বড় পরিসরে ক্রীড়াঙ্গনে আসতে চায় নামি এই ক্লাবটি। পাশাপাশি হকি, ভলিবল, কাবাডিতে আসার পরিকল্পনাও আছে তাদের। শিশুদের জন্য নিয়মিত চিত্রপ্রদর্শনীরও আয়োজন করতে চায় শেখ রাসেল। এ লক্ষ্যে গঠন করা হয়েছে শক্তিশালী কমিটি। নির্বাচিত পরিচালকদের মধ্যে সিনিয়র ভাইস চেয়ারম্যান মনোনীত হয়েছেন রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান মো. লিয়াকত আলী খান মুকুল। দুই ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম ও দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন। ডিরেক্টর অব ফিন্যান্সের দায়িত্ব পেয়েছেন মোহাম্মদ ফখরুদ্দিন। এছাড়া ডিরেক্টর ইনচার্জ ইসমত জামিল আকন্দ ও ডিরেক্টর অব স্পোর্টসের দায়িত্ব পেয়েছেন সালেহ জামান সেলিম। গঠন করা হয়েছে ১৫ সদস্যের ফুটবল ও ১১ সদস্যের টেবিল টেনিসের দুটি শক্তিশালী স্ট্যান্ডিং কমিটিও। গুরুত্বপূর্ণ এ সভায় ক্লাব চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের সঙ্গে উপস্থিত ছিলেন নির্বাচিত পরিচালক ইমদাদুল হক মিলন, নঈম নিজাম, লিয়াকত আলী খানসহ অন্য পরিচালকরা। আরো উপস্থিত ছিলেন ক্লাবের নির্বাচনকালীন প্রধান নির্বাচন কমিশনার ও বাফুফে সহসভাপতি ইমরুল হাসান। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়