×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

রুক্মিণীর জন্মদিনের পার্টিতে দেব-সৌরভ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ০৯:০১ এএম

রুক্মিণীর জন্মদিনের পার্টিতে দেব-সৌরভ

ছবি: সংগৃহীত

গত বৃহস্পতিবার ছিল অভিনেত্রী রুক্মিণী মৈত্রের জন্মদিন। বিশেষ দিনটি পরিবারের সঙ্গেই কাটিয়েছেন অভিনেত্রী। বুধবার রাতেই পরিবার ও দেবের উপস্থিতিতে কেক কেটে জন্মদিন শুরু করেন অভিনেত্রী। তবে বৃহস্পতিবার রাতে জন্মদিন উপলক্ষে বিশেষ পার্টির আয়োজন করেছিলেন অভিনেত্রী। সেখানে উপস্থিত ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

রুক্মিণীর জন্মদিন উদ্‌যাপনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এরমধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে, দেব ও রুক্মিণীর সঙ্গেই রয়েছেন সৌরভ। এছাড়াও সেই ছবিতে টলিপাড়ার পরিচালক রাজা চন্দ ও তা স্ত্রী পিয়ান সরকারকেও দেখা গেছে। ছবিতে রুক্মিণীর পরনে ছিল লাল গাউন। দেবের পরনে ছিল সাদা চাইনিজ নেক শার্ট ও সাদা ট্রাউজার। 

আর মহারাজকে দেখা গেছে ডেনিমরঙা শার্ট ও ট্রাউজারে। দেব-রুক্মিণীর কাছের মানুষেরা ওই পার্টিতে উপস্থিত ছিলেন। দেবের সঙ্গে সৌরভের সখ্য কারো অজানা নয়। সেই সূত্রেই তিনি রুক্মিণীর জন্মদিনের পার্টিতে উপস্থিত। ঘরোয়া অনুষ্ঠানে কেক কাটা ছাড়াও খাওয়াদাওয়ার এলাহি আয়োজন ছিল।

বৃহস্পতিবার সন্ধ্যা আরো একটি কারণে গুরুত্বপূর্ণ। টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় ভারত ও ইংল্যান্ড। বৃহস্পতিবার বৃষ্টির কারণে খেলা শুরু হতে বেশ কিছুটা দেরি হয়। তবে পার্টিতে এক সময় ভারতের ম্যাচই নাকি মুখ্য আলোচনা হয়ে ওঠে। স্বয়ং মহারাজ যেখানে উপস্থিত, সেখানে ক্রিকেট নিয়ে যে আলোচনা হবে তা অনুমেয়। 

সূত্রের দাবি, পার্টিতে সবার সঙ্গে বসে ভারতের ইনিংসের অনেকটাই দেখেন মহারাজ। তার উপস্থিতিতে সকলে মিলে ম্যাচ দেখার উত্তেজনা কয়েক গুণ বেড়ে যায়। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ভারতের সামনে কী কী রণকৌশল হতে পারে, সৌরভের থেকেই নাকি জেনে নেন উপস্থিত অতিথিরা। যদিও ম্যাচ শেষ হওয়ার আগেই সৌরভ পার্টি থেকে বেরিয়ে আসেন।

বৃহস্পতিবার বিকালে একটি মাল্টিপ্লেক্সে বিশেষভাবে সক্ষম শিশুদের জন্য রুক্মিণীর সাম্প্রতিক ছবি ‘বুমেরাং’ দেখানোর আয়োজন করা হয়। ছবির প্রদর্শন উপলক্ষে সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী। তারপর রাতে ঘরোয়া অনুষ্ঠানে যোগ দেন রুক্মিণী।

আরো পড়ুন: তুমিই আমার সেরা ট্রাভেল পার্টনার: রুক্মিণীকে দেব

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App