×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

তুমিই আমার সেরা ট্রাভেল পার্টনার: রুক্মিণীকে দেব

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ০৫:৩৫ পিএম

তুমিই আমার সেরা ট্রাভেল পার্টনার: রুক্মিণীকে দেব

ছবি: সংগৃহীত

সম্প্রতি মুক্তি পেয়েছে রুক্মিণী মৈত্রর অভিনীত সিনেমা ‘বুমেরাং’। ছবির প্রচারে গত কয়েক সপ্তাহ ব্যস্ত সময় পাড় করছেন অভিনেত্রী।

বৃহস্পতিবার ছিল (২৭ জুন) রুক্মিণীর জন্মদিন। বিশেষ দিনটি প্রতিবছর পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন রুক্মিণী তবে এবারে বিশেষ দিনেও তিনি ছবির প্রচারে ব্যস্ত।

তবে এদিন বিকেলে একটি মাল্টিপ্লেক্সে বিশেষ ভাবে সক্ষম শিশুদের জন্য ‘বুমেরাং’ দেখানোর আয়োজন করা হয়েছে। ছবির প্রদর্শন উপলক্ষে সেখানে উপস্থিত ছিলেন রুক্মিণী। এদিকে বুধবার লোকসভায় গিয়ে সংসদ সদস্য হিসেবে শপথগ্রহণ করেছেন দেব। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে রুক্নিণীর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন রুক্মিণী। তোমার উপস্থিতি আমার জীবনকে সুন্দর করে তুলেছে। তুমি যা যা চেয়েছ ঈশ্বর যেন সেগুলো সব তোমাকে উপহার দেন। আর এটা বলার অপেক্ষা রাখে না যে তুমিই আমার সেরা ট্রাভেল পার্টনার। শুভ প্রতিদিন, শুভ প্রতি ঘণ্টা, প্রতি মুহূর্ত।’

আরো পড়ুন: সারা রাত কাঁদতেন কারিশমা, লুকিয়ে দেখতে হতো কারিনাকে

সেই পোস্টের কমেন্ট বক্সে ভক্ত-অনুরাগীর এ তারকা জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন। এক ভক্ত লিখেছেন, বিয়েটা এবার করে ফেলো। বয়স কাউকে ছাড় দেয়না। ছোট দেব ও ছোট রুক্নিণীকে আমরা কবে দেখতে পাবো। তোমাদের জন্য শুভকামনা রইলো।

আরেক ভক্ত মজা করে লিখেছেন, আমার হৃদয় ভেঙ্গে দেয়ার জন্য প্রতিবার রুক্নিণীর জন্মদিনে তোমার করা পোস্টই যথেষ্ট। বিশ্বাস করো তোমার এবারের পোস্ট আমার হৃদয় কে ক্ষত-বিক্ষত করে দিলো। সবাই বলে তোমার প্রতি এ ভালোবাসা নাকি অ্যাটট্রাকশন । আমি চাই তোমরা খুব ভালো থাক। রুক্মিনী এবং তোমাকে একসঙ্গে খুশি দেখে আমিও আনন্দ অনুভব করি।

শেষবার রুক্মিণী মৈত্রকে জিতের সঙ্গে বুমেরাং ছবিতে দেখা গিয়েছে। আগামীতে তাকে নটী বিনোদিনী ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে। এছাড়া সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কা ছবি তো আছেই। সেখানেও একেবারে নতুন লুকে ধরা দেবেন দেব প্রেয়সী।

প্রসঙ্গত, দেব এবং রুক্মিণী বিগত কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছে। তবে এখনও পর্যন্ত তারা বিয়ের কথা কিছুই ঘোষণা করেননি। তবে যে কোনও বিশেষ অনুষ্ঠান মূলত একে অন্যের জন্মদিনটি মনে রাখার মতো করে পালন করেন। ঘুরতে যান নানা জায়গায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App