×

বিনোদন

জন্মদিনে সবার দোয়া চাইলেন সংগীতশিল্পী পারশা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৫ মে ২০২৪, ১০:১৯ পিএম

জন্মদিনে সবার দোয়া চাইলেন সংগীতশিল্পী পারশা

ফাইল ছবি

গেলো ভালোবাসা দিবসে ইউটিউবে প্রকাশিত হয়েছিলো প্রবীর রায় চৌধুরী পরিচালিত ‘ভালোবাসা দিবসে’র বিশেষ নাটক ‘লাভ লাইন’। এ নাটকে জোভান ও নীহার সঙ্গে একজন নবাগতা হিসেবে অভিনয় করে বেশ প্রশংসা কুঁড়িয়েছিলেন পারসা। নাটকটি এখনো প্রতিনিয়ত দর্শক উপভোগ করছেন। নাটকে জোভান ও নীহার অভিনয়ের পাশাপাশি পারসার অভিনয়ও বেশ প্রশংসিত হচ্ছে।

তবে পারসা মূলত একজন সঙ্গীতশিল্পী। ২০১৭ সালে তিনি চ্যানেল আইয়ের সেরাকন্ঠ’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। তার প্রকাশিত দুটি মৌলিক গানও আছে। যে গান দুটি শ্রোতা দর্শককে মুগ্ধ করছে। গান দুটির একটি হলো ‘প্রথম প্রেমের গান’। এই গানটি লিখেছেন ও সুর করেছেন এবং পারসার সঙ্গে গেয়েছেন পলাশ শাকিল।

আরেকটি গান হলো ‘জানি তুমিও’। এই গানটি রাফাত মজুমদার রিংকু পরিচালিত যে প্রেম এসেছিলো নাটকের। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। মিউজিক করেছেন মিনহাজ জুয়েল ও রফিক। নাটকটিতে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও তটিনী। এ দুটি গানের জন্যও দারুণ সাড়া পাচ্ছেন পারসা। 

আরো পড়ুন: একসঙ্গে গাইলেন কোনাল-আশিক

পারসার পুরো নাম পারসা মেহজাবিন পূর্ণি। আজ তার জন্মদিন। জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা না থাকলেও দিনটি বেশ ভালোভাবে কাটবে, এমনটাই প্রত্যাশা তার। জন্মদিনে পারসা সবার কাছে দোয়া চেয়েছেন। নতুন নাটকের কোনো খবর আছে কী? উত্তরে পারসা বলেন, ‘এই মুহুর্তে পড়াশুনা নিয়ে একটু বেশিই ব্যস্ততা যাচ্ছে। যে কারণে নতুন নাটকে কাজ করার সুযোগ হয়ে উঠছেনা। তবে ভালো গল্প পেলে সময় বের করে কাজ করবো। আর জন্মদিনে সবার দোয়া চাই যেন গান এবং অভিনয় মন দিয়ে করে যেতে পারি।’ 

পারসা তার মা মৌসুমীর কাছেই ছোটবেলায় গান শিখেছেন। মায়ের স্বপপূরণ হয়নি বলে মেয়েকে নিয়ে মা সেই স্বপ্ন দেখেছেন। মায়ের স্বপ্ন কিছুটা হলেও পূরণ করতে পেরেছেন পারসা। এরপর বগুড়ার আব্দুল আউয়ালের কাছে গান শিখেছেন তিনি সেই ছোটবেলা থেকে এক দশক সময় ধরে। যার কাছে গান শিখেছেন লুইপা, স্মরণ, স্বর্গ। পারসা জানান, তার আরো নতুন কিছু গানের কাজ চলছে। গানগুলো শিগগিরই প্রকাশ পাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App