×

আন্তর্জাতিক

ইন্দোনেশিয়ার বিমানের ধ্বংসাবশেষ উদ্ধারের দাবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২১, ০৬:৩৫ পিএম

ইন্দোনেশিয়ার বিমানের ধ্বংসাবশেষ উদ্ধারের দাবি

উদ্ধারকৃত বিমানের ধ্বংসাবশেষ উদ্ধারকর্মী । ছবি : টুইটার।

ইন্দোনেশিয়ার বিমানের ধ্বংসাবশেষ উদ্ধারের দাবি

স্থানীয় সংবাদ মাধ্যমে মেট্রো টিভিতে দেখানো হয়েছে- ডুবুরিরা প্লাস্টিকের বক্সের মধ্যে উদ্ধার করা 'ব্ল্যাক বক্স'টিকে জাহাজে তুলছেন।

ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তা থেকে উড্ডয়নের কিছুক্ষণ পর শ্রীবিজয়া এয়ারের একটি যাত্রীবাহী উড়োজাহাজ ৫০ জন যাত্রী নিয়ে নিখোঁজ হয়েছে বলে জানায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। যুক্তরাজ্য ভিত্তিক সংবাদ মাধ্যম দি সান-এর বরাতে জানায়, শনিবার রাজধানী জাকার্তা থেকে উড্ডয়নের কিছুক্ষণ পর কন্ট্রোল টাওয়ারের সঙ্গে সেটির যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। বিমানটি জাকার্তা থেকে ওয়েস্ট কালিমান্তান প্রদেশের রাজধানী পনতিয়ানাক যাচ্ছিল। নিখোঁজ হোয়া বিমানটির ধ্বংসাবশেষ উদ্ধারের দাবি করেছে উদ্ধার কর্মীরা।

[caption id="attachment_259661" align="aligncenter" width="300"] স্থানীয় সংবাদ মাধ্যমে মেট্রো টিভিতে দেখানো হয়েছে- ডুবুরিরা প্লাস্টিকের বক্সের মধ্যে উদ্ধার করা 'ব্ল্যাক বক্স'টিকে জাহাজে তুলছেন।[/caption]

শ্রীবিজয়া এয়ার কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানান, তারা এখনো ফ্লাইট এসজে ১৮২ সম্পর্কে খোঁজখবর নিচ্ছেন। বলেন, সেটির বিষয়ে কোনো বিবৃতি দেওয়ার সময় এখনো আসেনি। এখনও বিমানের তথ্য সংগ্রহের কাজ চলছে। তবে দেশটির পরিবহন মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে, ইতিমধ্যে বিমানটি অনুসন্ধান ও উদ্ধারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App