×

সারাদেশ

বঙ্গবন্ধুর খুনির লাশ ঢুকতে দেয়া হবে না: এমপি মুকুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২০, ০৯:৫২ পিএম

বঙ্গবন্ধুর খুনির লাশ ঢুকতে দেয়া হবে না: এমপি মুকুল

বক্তব্য রাখছেন এমপি মুকুল। ছবি: ভোরের কাগজ।

বঙ্গবন্ধুর খুনির লাশ ঢুকতে দেয়া হবে না: এমপি মুকুল

রাস্তায় এমপি মুকুলের প্রদর্শন। ছবি: ভোরের কাগজ।

বঙ্গবন্ধুর খুনির লাশ ঢুকতে দেয়া হবে না: এমপি মুকুল

বঙ্গবন্ধুর খুনির লাশ না ঢুকতে বিক্ষোভ মিছিল। ছবি: ভোরের কাগজ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব, সহ পরিবারের সদস্যদের হত্যাকারি কুক্ষ্যাত খুনি মাজেদের লাশ কোনো অবস্থাতেই দৌলতখান, বোরহানউদ্দিনে ডুকতে দেওয়া হবে না বলে জানিয়েছেন ভোলা আসনের সাংসদ আলী আজম মুকুল এমপি।

শনিবার (১১ এপ্রিল) বিকেল ৫টায় করোনা ভাইরাসের সতর্কতা অবলম্বন করে ৫ ফুট দুরত্বে জন প্রতি অবস্থান নিয়ে বোরহানউদ্দিন সদরে প্রতিবাদ জানানো হয়। এই অবস্থান কর্মসূচির নেতৃত্ব দেন এমপি মুকুল। এসময় মাননীয় প্রধানমন্রী, স্বরাষ্টমন্রী, আইজিপিসহ সংশ্লিষ্ঠ সকলের দৃষ্টি আকর্ষণ করা হয়।

[caption id="attachment_214496" align="alignnone" width="960"] রাস্তায় এমপি মুকুলের প্রদর্শন। ছবি: ভোরের কাগজ।[/caption]

মুকুল বলেন, আমার শরীরে এক ফোঁটা রক্ত থাকা অবস্থায় আমার নির্বাচনি এলাকায় কোনো অবস্থাতেই ঘৃণিত খুনির লাশ আনতে দিব না। আমি স্থানিয় প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি, তাদের সাফ জানিয়ে দিয়েছি আমার অবস্থানের কথা। মানুষ ক্ষোভে ফুসছে তারা কুলাঙ্গার মাজেদ এর লাশ ভোলা ডুকতে দিবে না। করোনা ভাইরাসের সতর্কতা অবলম্ভন করে মানুষ গণজামায়েত হতে পারছেনা না, না হলে গণবিষ্ফরণ ঘটতো। কুলাঙ্গার, ঘৃনিত খুনিকে সবাই ঘৃনা ভরে প্রত্যাক্ষাণ করছে।

[caption id="attachment_214497" align="alignnone" width="687"] বঙ্গবন্ধুর খুনির লাশ না ঢুকতে বিক্ষোভ মিছিল। ছবি: ভোরের কাগজ।[/caption]

তিনি বলেন, জাতির পিতা ও তার পরিবারে হত্যাকারি কুলাঙ্গার খুনি মাজেদের লাশ ভোলায় আনার চেষ্টা হলে আমি নিজে তা মেঘনায় ভাসিয়ে দিব। বোরহানউদ্দিন তথা ভোলার মাটিকে কলঙ্কিত করতে দেয়া হবে না। আমি পরিষ্কার ভাবে বলতে চাই, খুনি মাজেদের লাশ যেন ভোলায় আনার চেষ্টা করা না হয়। আমার জীবন থাকতে তা হতে দিব না।

দৌলতখান উপজেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে বিকাল ৫ টা ৩০ মিনিটে উপজেলা আওয়ামিলীগ সাংগঠনিক সম্পাদক ও হাজিপুর ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান টিপুর নেতৃত্বে বিক্ষোভ অনুষ্ঠিত হয়, সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মিরা অংশ গ্রহন করে।

 

হাজিপুর ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান টিপু বলেন, ভোলা জেলার সকল জনগণ এই ঘৃনিত খুনির লাশ ঘৃণা ভরে প্রত্যাক্ষাণ করে। কোনো অবস্থাতেই জাতির পিতা ও তার পরিবারের খুনির লাশ দৌলতখান, বোরহানউদ্দিনে ঢুকতে দেয়া হবে না।

উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামিলীগ সভাপতি, সম্পাদক সহ সকল অঙ্গসংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ, উপজেলা যুবলীগ যুগ্ন- সম্পাদক জসিম উদ্দিন বাবু, যুবলীগ সাংগঠনিক সম্পাদক হাছান মাহামুদ, হাজিপুর ইউপি আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ফয়সাল পারভেজ, উপজেলা শিক্ষক সমিতি সম্পাদক শফিকুর রহমান ডাবলু, হিন্দু বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্যপরিষদ সম্পাদক সুমন প্রতাপ শিং।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App