×

জাতীয়

৫ হাজার পরিবারে ত্রাণ দিলেন মোকতাদির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২০, ০৪:০৫ পিএম

৫ হাজার পরিবারে ত্রাণ দিলেন মোকতাদির

জাতীয় সংসদের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি-র পক্ষে তাঁর নিজ নির্বাচনী আসন ব্রাহ্মণবাড়িয়া-৩ এলাকায় এ উদ্ভূত করোনা পরিস্থিতিতে অসহায় দুস্থ ৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাধ্যমে এ ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। প্রতিটি অসহায় ও দুস্থ পরিবারে ত্রাণ বিতরন করা হবে বলে জানিয়েছে তিনি।

ইতোমধ্যে ৪৮০০ টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরন করা হয়েছে। এসময় প্রত্যেক পরিবারের মাঝে আট কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি তেল, এক কেজি ডাল, পেয়াজ দুই কেজি, আটা দুই কেজি ও দুইটি সাবান বিতরণ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলা এবং পৌর এলাকার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ভবিষ্যতে করোনা ভাইরাস সংক্রমণের এই পরিস্থিতি উত্তরণ না হওয়া পর্যন্ত তা অব্যাহত থাকবে।

মোকতাদির চৌধুরী এক বার্তায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। সমগ্র বিশ্বের সাথে সাথে করোনা ভাইরাসের সংক্রমণ বাংলাদেশে বাড়ছে। এ অবস্থায় প্রত্যেককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনা ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন মেনে চলার অনুরোধ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App