×

জাতীয়

চিফ হুইপের সুরক্ষা সামগ্রী বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২০, ০৫:২৮ পিএম

চিফ হুইপের সুরক্ষা সামগ্রী বিতরণ

পিপিই, মাস্ক, হ্যান্ড-গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ইত্যাদি সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ

বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি-র পক্ষ থেকে সংসদ মেডিকেল সেন্টারের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের মাঝে করোনা মোকাবেলায় সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। চীফ হুইপের ব্যক্তিগত তহবিল থেকে এ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এসময় ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের জন্য ৫০টি পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক, হ্যান্ড-গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ইত্যাদি সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ করা হয়।

শুক্রবার (১০ এপ্রিল) সকালে চীফ হুইপের পক্ষ হতে বাংলাদেশ জাতীয় সংসদের মেডিকেল সেন্টারে ডাক্তারদের হাতে এই সুরক্ষা সামগ্রী তুলে দেন চীফ হুইপের একান্ত সচিব আব্দুল কাদের জিলানী।

এক বার্তায় চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বলেন, করোনা প্রতিরোধে ডাক্তার এবং নার্সরা যথেষ্ট আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিইসহ অন্যান্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

ডাক্তার এবং স্বাস্থ্যকর্মীদের প্রতি চীফ হুইপ অনুরোধ জনিয়ে বলেন, কোন রোগী যেন চিকিৎসা অবহেলায় মারা না যায়। আপনারা ভয় পাবেন না। প্রতিটি রোগীকে নিজের পরিবারের সদস্য মনে করে সেবা দেয়ার অনুরোধ জানান তিনি।

নূর-ই-আলম চৌধুরী দেশবাসীর উদ্দেশ্যে বলেন, করোনা প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। প্রধানমন্ত্রীর ৩১দফা নির্দেশনা মেনে চলুন এবং ঘরে অবস্থান করুন। নিজে বাঁচুন, অপরকে বাঁচান।

এসময় সংসদ মেডিকেলে সেন্টারের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীগণ চীফ হুইপের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। সুরক্ষা সামগ্রী বিতরণকালে সংসদ মেডিকেল সেন্টারের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীগণ এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App