×

খেলা

অসুস্থ সালাউদ্দিনকে দেখতে যাবেন পাপন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩১ এএম

 অসুস্থ সালাউদ্দিনকে দেখতে যাবেন পাপন

কদিন আগেই বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের হৃদযন্ত্রে বাইপাস সার্জারি হয়েছে। চিকিৎসকের পরামর্শে আপাতত বাসাতেই থাকছেন কিংবদন্তি এই ফুটবলার ও কোচ। শারীরিক পরিস্থিতির খানিকটা উন্নতি হওয়ায় শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সীমিত পরিসরে সাক্ষাৎ করবেন সালাউদ্দিন। তাই নতুন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন বাফুফে সভাপতির বাসভবনে যাবেন। ক্রীড়া মন্ত্রণালয় ও বাফুফে উভয় সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। 

নাজমুল হাসান পাপন ক্রীড়া মন্ত্রী হয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণের পরপরই বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। সালাউদ্দিনকে দেখতে যাওয়ার অভিপ্রায় ব্যক্ত করেছেন। সালাউদ্দিন বাইপাস সার্জারি করে বাসায় থাকলেও চিকিৎসকের নির্দেশনায় চলছেন। 

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন কয়েক দিনের মধ্যে জার্মানি সফরে যাবেন। মেয়ের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি চিকিৎসারও একটি ফলোআপ করবেন। ফেডারেশন ও পরিবার সূত্রে জানা গেছে, এক মাস বা তার অধিক সময় কাজী সালাউদ্দিন জার্মানিতে থাকবেন।

ইতিমধ্যে জার্মানির ভিসার জন্য আবেদন করেছেন তিনি। এই সপ্তাহের মধ্যে ভিসা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভিসা পাওয়ার পর দ্রুততম সময়ের মধ্যেই তিনি জার্মানি যাবেন। জার্মানি যাওয়ার আগে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে বাসায় সৌজন্য সাক্ষাত করবেন। বর্তমান যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপনের পর সাক্ষাতে যেতে পারেন সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App