×

খেলা

উর্বশীর ইনস্টাগ্রামে ফের নাসিম!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১০:২৯ এএম

উর্বশীর ইনস্টাগ্রামে ফের নাসিম!
উর্বশীর ইনস্টাগ্রামে ফের নাসিম!
উর্বশীর ইনস্টাগ্রামে ফের নাসিম!
উর্বশীর ইনস্টাগ্রামে ফের নাসিম!

এশিয়া কাপের ম্যাচে শনিবার মুখোমুখি হয়েছে ভারত এবং পাকিস্তান। বৃষ্টিস্নাত ক্যান্ডিতে প্রথমে ব্যাট করে ভারত সংগ্রহ করে ২৬৬ রান। কিন্তু দ্বিতীয় ইনিংসে একটি বলও করা সম্ভব হয়নি। অবশেষে বৃষ্টিতে ম্যাচ বাতিল হয়। ভাগাভাগি হলো দুই দলের পয়েন্টও। এদিকে ফের শিরোনামে চলে এলেন উর্বশী রওতেলা। বলিউড অভিনেত্রী ম্যাচের আগে একটি স্টোরি পোস্ট করেছেন যা বিতর্ক তৈরি করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন রওতেলা। ছবিটিতে পাকিস্তান দলকে গোল হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। তবে সেই ক্রিকেটারদের মধ্যে আলাদা করে চোখে পড়ছে নাসিম শাহকে। তার পরেই জল্পনা শুরু হয়েছে উর্বশীর পোস্ট নিয়ে।

গত বছর ভারত-পাকিস্তানের একটি ম্যাচে দুবাইয়ের স্টেডিয়ামে হাজির ছিলেন উর্বশী। পরে একটি ভিডিয়ো পোস্ট করেন, যেখানে তাকে এবং নাসিমকে দেখা যায়। তখন থেকেই জল্পনা শুরু হয়ে যায় যে নাসিমের সঙ্গে কোনও সম্পর্ক রয়েছে তার। উর্বশী কখনওই প্রকাশ্যে সেই সম্পর্কের কথা স্বীকার করেননি।

তবে নাসিমের আগে ঋষভ পন্থের সঙ্গে উর্বশীর সম্পর্ক নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। দু’জনের মধ্যে অতীতে সম্পর্ক ছিল বলে সংবাদমাধ্যমে খবর প্রচারিত হওয়ার পরেই উর্বশী একের পর এক পোস্ট করতে থাকেন পন্থকে নিয়ে। যদিও কোনও বারই সরাসরি কোথাও পন্থের নাম করেননি।

তবে মুখ খুলেছেন একাধিকবার। তার মধ্যে এক বার পন্থকে ‘বাচ্চা ছেলে’ বলেও সম্বোধন করেছেন। পন্থও পাল্টা পোস্ট করা ছাড়েননি। ইদানীং সেই চর্চা বন্ধ রয়েছে। তবে নাসিমের ছবি পোস্ট করে নতুন করে চর্চায় চলে এলেন উর্বশী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App