পার্বত্য শান্তি চুক্তি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার

আগের সংবাদ

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বিদেশিদের বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

মির্জা ফখরুল : সিলেট বিএনপির কাউন্সিল সাধারণ কাউন্সিল নয়

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : সিলেট মহানগর বিএনপির কাউন্সিল কোনো ‘সাধারণ কাউন্সিল’ নয় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল শুক্রবার সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এমন আখ্যা দেন। নগরীর রেজিস্ট্রারি মাঠে সকাল সাড়ে ১০টায় সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন হয়।
মির্জা ফখরুল বলেন, আজকের এই কাউন্সিল কোনো সাধারণ কাউন্সিল নয়। সিলেট সবসময় আমাদের জন্য অগ্রগামী জনপদ। আমাদের নেত্রী, দেশনেত্রী খালেদা জিয়া যখনই কোনো আন্দোলন শুরু করতেন, তিনি প্রথম আসতেন এই সিলেটে, এই পূণ্যভূমিতে। হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত করে শুরু করতেন। নির্বাচনী প্রচারণাও তিনি এই সিলেট থেকে শুরু করতেন। তাই বন্ধুগণ, আজকের যে আন্দোলন, জনগণের অধিকারের আন্দোলন, গণতন্ত্রকে ফিরে পাওয়ার আন্দোলন, বাংলাদেশকে মুক্ত করার আন্দোলন, মুক্তি পাওয়ার আন্দোলন, সেই আন্দোলনের সূচনা আপনাদের সিলেট থেকেই শুরু করতে হবে। এই কাউন্সিলের মাধ্যমে সেই নেতৃত্ব সৃষ্টি করতে হবে, যে নেতৃত্ব বিজয় ছিনিয়ে আনবে।
সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এম এ জাহিদ, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসীনা রুশদী লুনা, খন্দকার আব্দুল মুক্তাদির, ড. এনামুল হক চৌধুরী, বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সহসাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিটি মেয়র আরিফুল হক চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়