স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি কারাগারে

আগের সংবাদ

এসডিজি অর্জনে তিন চ্যালেঞ্জ : চারটি অভীষ্ট সঠিক পথে, ছয়টিতে উন্নতি, তিনটি অপরিবর্তিত, দুটির মূল্যায়নে উপাত্তে ঘাটতি

পরের সংবাদ

এভিয়েশন বেসিক কোর্স-১২ : ব্রেভেট ও সার্টিফিকেট প্রদান করলেন সেনাপ্রধান

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আর্মি এভিয়েশন গ্রুপের অধীনস্থ এভিয়েশন স্কুলের সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত এভিয়েশন বেসিক কোর্স-১২ এর সমাপনী অনুষ্ঠান গতকাল সোমবার তেজগাঁওস্থ আর্মি এভিয়েশন গ্রুপে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবীন সেনা বৈমানিকদের সার্টিফিকেট প্রদান ও তাদের ফ্লাইং ব্রেভেট পরিয়ে দেন। আইএসপিআর
এ সময় সেনাবাহিনীর চীফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি; ই›সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম; নৌবাহিনীর সহকারী নৌ প্রধান রিয়ার এডমিরাল এম মোজাম্মেল হক, ওএসপি, এনইউপি, এনডিসি, পিএসসি এবং বিমান বাহিনী ঘাঁটি বাশার-এর অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মো. জাহিদুর রহমান, বিএসপি, জিইউপি, এনএসডব্লিউসি, পিএসসি, জিডি(পি) এবং গ্রুপ কমান্ডার, আর্মি এভিয়েশন গ্রুপ মেজর জেনারেল আই কে এম মোস্তাহসেনুল বাকী, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি-সহ সেনাবাহিনীর উচ্চপদস্থ সামরিক ও অসামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সেনা, নৌ ও বাংলাদেশ পুলিশ বাহিনীর সর্বমোট ১০ জন তরুণ গত ৪ জুলাই ২০২১ হতে এভিয়েশন বেসিক কোর্স-১২ এর প্রশিক্ষণে অংশ নেন। উল্লেখ্য, তেজগাঁও পুরাতন বিমানবন্দর, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এবং ঢাকার বাইরে রাজশাহী ও সৈয়দপুর বিমানবন্দর অস্থায়ী ক্যাম্প হতে এই উড্ডয়ন প্রশিক্ষণ পরিচালনা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়