স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি কারাগারে

আগের সংবাদ

এসডিজি অর্জনে তিন চ্যালেঞ্জ : চারটি অভীষ্ট সঠিক পথে, ছয়টিতে উন্নতি, তিনটি অপরিবর্তিত, দুটির মূল্যায়নে উপাত্তে ঘাটতি

পরের সংবাদ

বিএনপি নেতা সাবিহ উদ্দিন আহমেদের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও সাবেক সচিব সাবিহ উদ্দিন আহমেদ (৭৬) মারা গেছেন। গতকাল সোমবার সকাল ৭টা ৩৫ মিনিটে গুলশানের ইউনাইটেড হাসপাতালে তার। পরিবারের সদস্যরা জানান, আজ মঙ্গলবার বাদ এশা গুলশান আজাদ মসজিদে সাবিহ উদ্দিন আহমেদের জানাজা হবে। এরপর তাকে বনানীতে তার বাবার কবরে দাফন করা হবে।
২০১৭ সালে একবার স্ট্রোক হয়েছিল এই বিএনপি নেতার। এরপর থেকে মস্তিস্কের রক্তক্ষরণজনিত নানা জটিলতায় ভুগছিলেন। অসুস্থতার কারণে রাজনীতি থেকেও অনেকটা নিষ্ক্রিয় হয়ে পড়েন। স্ত্রী এবং দুই ছেলে-মেয়েকে রেখে গেছেন তিনি। সাবিহ উদ্দিনের মৃত্যুতে বিএনপির পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়েছে। তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শীর্ষ নেতারা।
সাবিহ উদ্দিন আহমেদের মৃত্যুর খবর পেয়ে তার গুলশানের বাসায় যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ব্যক্তি জীবনেও মির্জা ফখরুল ও সাবিহ উদ্দিন আহমেদ বন্ধু ছিলেন; ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের একই ব্যাচের ছাত্র ছিলেন তারা। মির্জা ফখরুল পরে সাংবাদিকদের বলেন, সাবিহ উদ্দিন একজন সত্যিকার দেশপ্রেমিক নেতা ছিলেন। তার মৃত্যুতে বিএনপির যে ক্ষতি হয়েছে তা পূরণ হওয়ার নয়। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়