মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

সরকারি প্রাথমিক বিদ্যালয় : শিক্ষকদের অনলাইন বদলি শুরু ১৫ সেপ্টেম্বর থেকে

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দীর্ঘ তিন বছর বন্ধ থাকার পর আগামী ১৫ সেপ্টেম্বর থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের অনলাইন বদলি শুরু হচ্ছে। বদলি হতে আগ্রহী শিক্ষকরা এদিন থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। গতকাল সোমবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এক আদেশ জারি করে এ তথ্য জানিয়েছে। তবে এই নির্দেশের ফলে শিক্ষকরা সিটি করপোরেশনের স্কুলগুলোতে বদলির জন্য আবেদন করতে পারবেন না। সিটি করপোরেশনে বদলি হওয়ার জন্য আলাদা নীতিমালা হচ্ছে।
উপসচিব মোহাম্মদ কবির উদ্দীন স্বাক্ষরিত এ আদেশে বলা হয়েছে, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন মাঠ পর্যায়ের সব সরকারি কর্মচারী বদলি কার্যক্রম সম্পন্ন করার জন্য ইতোমধ্যে ‘সমন্বিত অনলাইন বদলি নির্দেশিকা ২০২২’ জারি করা হয়েছে। এই নির্দেশের ফলে আগামী ১৫ সেপ্টেম্বর থেকে অনলাইন বদলি কার্যক্রম শুরু করার জন্য সিদ্ধান্ত নেয়া হয়েছে। নির্দেশ অনুযায়ী তিন বছর বা তদূর্ধ্ব মেয়াদে ও নিজ জেলায় কর্মরত কর্মচারীদের বদলি শুরু হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়