মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

কেরানীগঞ্জে সহকর্মীর ছুরিকাঘাতে আহত শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : কেরানীগঞ্জে একই কারখানার শ্রমিকের ছুরিকাঘাতে আহত কিশোর শ্রমিক রমজান মিয়া (১৪) চিকিৎসাধীন অবস্থায় সাত দিন পর মারা গেছে। গতকাল সোমবার দুপুরে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত রমজান কুমিল্লার মুরাদনগর থানার কুরবানপুর গ্রামের মনির মিয়ার ছেলে। সে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আগানগর আলীমউল্লাহ মার্কেটের ষষ্ঠ তলায় রাফিয়া থ্রেড ফ্যাক্টরিতে কর্মরত ছিল। ঘাতক শ্রমিকের নাম শামীম (২০)।
দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল (মিটফোর্ড) মর্গে পাঠিয়েছে।
নিহতের ভাই সাকিব বলেন, আমার ছোট ভাই রমজান এবং ঘাতক শামীম দক্ষিণ কেরানীগঞ্জের পূর্ব আগানগর এলাকায় একই ফ্যাক্টরিতে কাজ করত। গত ৬ জুন রাতে খাবার শেষে রমজানকে নিয়ে ঘুরতে বের হয়ে শামীম। শুভাঢ্যা খালপাড় চরকুতুব ব্রিজের উপর নিয়ে হঠাৎ করেই শামীম আমার ছোট ভাই রমজানকে ছুরি দিয়ে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ (গতকাল সোমবার) সকালে সে মারা যায়। আমার ধারণা, এটা পরিকল্পিত হত্যা। আমি আমার ভাইয়ের হত্যাকারীর বিচার চাই।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান জানান, এ ঘটনায় নিহতের ভাই সাকিব বাদী হয়ে শামীমসহ অজ্ঞাতনামা দুই-তিনজনকে আসামি করে ১১ জুন মারধরের একটি মামলা দায়ের করে।
গতকাল সকালে চিকিৎসাধীন অবস্থায় রমজান মারা যায়। এখন মামলাটির সঙ্গে হত্যা মামলার ধারা যোগ হবে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়