শামসুল আলমকে পরিকল্পনা প্রতিমন্ত্রী করে প্রজ্ঞাপন

আগের সংবাদ

লকডাউনে তৈরি ডেজার্ট...

পরের সংবাদ

‘আমার ক্যারিয়ারের অন্যতম কাজ’

প্রকাশিত: জুলাই ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

লেডিস এন্ড জেন্টেলম্যান
এটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি কাজ ছিল। এটি পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী ভাই। তার প্রথম ওয়েব সিরিজ এটি। কাজটির সঙ্গে তিন মাস যুক্ত ছিলাম। ‘লেডিস এন্ড জেন্টেলম্যান’-এ কাজ করতে গিয়ে আমি অনেক কিছু শিখেছি। গত ৮ জুলাই ওটিটি ফ্ল্যাটফর্ম জি-ফাইভে এটি রিলিজ হয়। রিলিজের পর থেকে অনেক বেশি সাড়া পেয়েছি।

সাবিলা চরিত্র
লেডিস এন্ড জেন্টেলম্যান ওয়েব সিরিজে আমি সাবিলা চরিত্রে অভিনয় করেছি। এটি ছিল কেন্দ্রীয় চরিত্র। চরিত্রটি আমার জন্য খুব চ্যালিঞ্জিং ছিল। সাবিলা চরিত্রের জন্য আমাকে ৯ কেজি ওজন বাড়াতে হয়েছে।
ঈদের কাজ
এবার ঈদে আমার ২১টি নাটক রিলিজ হওয়ার কথা রয়েছে। ইতোমধ্যে বিভিন্ন টেলিভিশন এবং ইউটিউব চ্যানেলে বেশ কয়েকটি নাটক রিলিজ হয়েছে। দর্শকদের খুব ভালো রেসপন্স পাচ্ছি। এবার ঈদে আমাকে ভিন্ন ভিন্ন চরিত্র দর্শকরা দেখতে পাবে। চেষ্টা করেছি গতানুগতিক কাজের চেয়ে ভিন্ন ধরনের গল্পে কাজ করার। এই ঈদে যে নাটকগুলো রিলিজ হচ্ছে সেগুলো হলো- প্রবীর রায় চৌধুরীর ‘বাবা তোমায় ভালোবাসি’, জিয়াউল হক পলাশের ‘রিভেঞ্জ’, এস আর মজুমদারের ‘মন দরিয়া’, মাবরুর রশীদ বান্নাহর ‘আমাদের বিয়ে’, ‘মায়ের ডাক’, ‘হোম পলিটিক্স’, মেহেদি হাসান জনির ‘আদরে’, সঞ্জয় সমদ্দারের ‘শোক সভা’, ইমরাউল রাফাতের ‘ডাকাতের বংশ’, শিহাব শাহীনের ‘স্বামীর ১০টি বদভ্যাস’, মাহমুদুর রহমান হিমির ‘২১ বছর পরে’, কাজল আরেফিন অমির ‘আপন’, তৌফিকুল ইসলামের ‘প্রেম ফ্যাশন’, পনির খানের ‘ফাইস্যা গেছে দুলাভাই’, এম আই জুয়েলের ‘আমার বাপের অনেক টাকা’, গৌতম কৈরীর ‘কি জানি কি কারণে’, ইশতিয়াক জিহাদের ‘বিড়াল তপস্বী’, মেহেদি হাসান জনির ‘সিনেমাটিক প্রেম’, পথিক সাধনের ‘রহিম রূপবান’, রায়হান খানের ‘ফ্র্যাকচার’ এবং মিফতাহ আনানের ‘মজনু ভাই’।

সিনেমায় অভিনয়
সিনেমায় অভিনয়ের জন্য বেশি কিছু প্রস্তাব পেয়েছি। আমার পছদমতো স্ক্রিপ্ট এখনো পাইনি। পেলে হয়তো সিনেমায় অভিনয় নিয়ে চিন্তা করব। আপাতত সিনেমা নিয়ে ভাবছি না।
:: মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়