অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

অ্যাওয়ার্ড পেলেন নর্দান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিক্ষা খাতে বিশেষ অবদান রাখায় ‘এটিএন বাংলা-উন্নয়নে বাংলাদেশ অ্যাওয়ার্ড-২০২১’ পেয়েছেন নর্দান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ। গত মঙ্গলবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) এর ৮ নম্বর ফ্লোরে এটিএন বাংলা ‘উন্নয়নে বাংলাদেশ অ্যাওয়ার্ড’-২০২১ সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি
এছাড়াও ২০২১ সালে অর্থনীতি, স্বাস্থ্য, আইটি, যোগাযোগ, তথ্য প্রযুক্তিসহ বিভিন্ন সেক্টরে বিশেষ অবদানের জন্য বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এই সম্মাননা প্রদান করা হয়। পুরস্কার প্রাপ্তদের মধ্যে আরও ছিলেন- বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত মি. ইতো নাওকি, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডা. এবিএম আব্দুল্লাহ, বাসসের চেয়ারম্যান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ আলহাজ আব্দুস শহীদ, এমপি হেদায়েতুল আজিজ মুন্না, প্রমুখ।

গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে এটিএন নিউজ ও এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন তথ্য ও স¤প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।
উল্লেখ্য, ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ ঝিনাইদহ ক্যাডেট কলেজ, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষা গ্রহণ শেষে হেলসেংকি স্কুল অব ইকোনমিক্স এন্ড বিজনেস এডমিনিস্টেশন (ফিনল্যান্ড) এবং আমেরিকার ইউনির্ভাসিটি অব টেক্সাস (অস্ট্রিন) থেকে উচ্চতর শিক্ষাসম্পন্ন করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ-তে শিক্ষক হিসেবে যোগদান করেন। তিনি একজন সফল উদ্যোক্তা। ইউনিভার্সিটি, মেডিকেল কলেজ, হাসপাতাল, উচ্চ শিক্ষা ইনস্টিটিউট, নার্সিং কলেজ, কলেজ, স্কুলসহ বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা ও পরিচালনা করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়