এবার রাজধানীতে গাড়িচাপায় সাইকেল আরোহী নিহত

আগের সংবাদ

প্রতিকারহীন মৃত্যুর মিছিল!

পরের সংবাদ

কাপাসিয়া : স্ত্রীকে গলাটিপে হত্যা করে শ্বশুরকে ফোন

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় শ্বশুরবাড়িতে স্বামী ঈমনের (১৯) বিরুদ্ধে স্ত্রী মারুফা আক্তারকে (১৪) গলাটিপে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ করেছেন নিহতের বাবা। গত শুক্রবার মধ্য রাতের কোনো একসময় উপজেলার সিংহশ্রী ইউনিয়নের বড়বেড় গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত মারুফা আক্তার কাপাসিয়ার সিংহশ্রী ইউনিয়নের বড়বেড় গ্রামের মাসুদ মিয়ার মেয়ে এবং ঈমন পাশের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরকুল গ্রামের এমদাদুল হকের ছেলে। পুলিশ অভিযুক্ত ঈমনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।
নিহতের বাবার বরাত দিয়ে কাপাসিয়া থানার ওসি এ এফ এম নাছিম জানান, শ্রীপুরের বরকুল গ্রামে নানার বাড়িতে থেকে মারুফা স্থানীয় বরমী বাজার উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে লেখাপড়া করত। একই গ্রামের ঈমন তাকে স্কুলে আসা-যাওয়ার পথে প্রায়ই প্রেমের প্রস্তাব দিত। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে প্রায় বছরখানেক আগে তারা একে অপরকে বিয়ে করে। ঈমন কোনো কাজকর্ম না করায় তাদের দাম্পত্য জীবনে প্রায়ই বিবাদ লেগে থাকত। সম্প্রতি ঈমন মাওনা এলাকার একটি পোশাক কারখানায় চাকরি নেয়। গত কয়েক দিন ধরে মারুফা তার বাবার বাড়িতেই ছিল। শুক্রবার দুপুরে ঈমন তার শ্বশুরবাড়ি বেড়াতে যায়। রাতের খাবার খেয়ে তারা স্বামী-স্ত্রী ঘুমিয়ে পড়ে। সকালে মেয়ের বাবা ঘুম থেকে উঠে ঘরে তার মেয়ের লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহতের বাবা মাসুদ মিয়া বলেন, শনিবার বেলা ১১টার দিকে ঈমন তাকে ফোন করে জানায়, সে আমার মেয়েকে গলাটিপে হত্যা করেছে। পরে সে নিজেও ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়ে পালিয়ে যায়।
কাপাসিয়া থানার ওসি আরো জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়