নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

বান্দরবানে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে উথোয়াইনু মারমা (৪২) নামে আওয়ামী লীগের এক নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন তার স্ত্রী উনুচিং মারমা (৩৬)। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় হামলা চালালে এ ঘটনা ঘটে।
উথোয়াইনু মারমা তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা। এ ঘটনায় আহত তার স্ত্রী উনুচিং মারমাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টায় উথোয়াইনু মারমাসহ বেশ কয়েকজন তার বাসায় বসে খাওয়াদাওয়া করছিলেন। এ সময় সেখানে সশস্ত্র সন্ত্রাসীদের একটি দল অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি গুলি করে। এতে গুলিবিদ্ধ হয়ে উথোয়াইনু মারমা ঘটনাস্থলেই মারা যান এবং তার স্ত্রী গুলিবিদ্ধ হন। ঘটনার পরপরই সশস্ত্র সন্ত্রাসীরা চলে গেলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার এ তথ্য নিশ্চিত করে জানান, এক দল সশস্ত্র সন্ত্রাসী উথোয়াইনু মারমার বাসা ঘেরাও করে গুলি করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে, তা এখনো জানা যায়নি। ঘটনাস্থলের উদ্দেশে পুলিশ ও সেনাবাহিনীর একটি দল রওনা দিয়েছে, তারা ফেরত এলে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়