মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

এমআইএসটি : আইসিইইআইসিটি বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ইলেকট্রিক্যাল ও ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং এবং ইনফরমেশন ও কমিউনিকেশন টেকনোলজিবিষয়ক ৩ দিনব্যাপী পঞ্চম ‘International Conference on Electrical Engineering and Information & Communication Technology (ICEEICT-2021)’ শীর্ষক সম্মেলন গতকাল বৃহস্পতিবার মিলিটারি ইনস্টিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি (এমআইএসটি) তে শুরু হয়েছে। বাংলাদেশসহ যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, ভারত, সৌদি আরব, চীন, জাপান, ফ্রান্স, জার্মানি, যুক্তরাজ্য, সংযুক্ত আরব আমিরাত, দক্ষিণ কোরিয়া এবং সিঙ্গাপুরের বিশেষজ্ঞ ও গবেষকরা এতে অংশ নিচ্ছেন। আইএসপিআর।
মুজিব বর্ষে অনুষ্ঠিত ICEEICT ২০২১ এমআইএসটির একটি অনন্য মাইলফলক। সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি। বিশেষ অতিথি ছিলেন- প্রফেসর ড. সত্য প্রসাদ মজুমদার, চেয়ার, আইইইই কমসক, বাংলাদেশ চ্যাপ্টার ও ভাইস চ্যান্সেলর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)। এমআইএসটির কমান্ড্যান্ট মেজর জেনারেল মো. ওয়াহিদ-উজ-জামান, এনডিসি, এওডব্লিউসি, পিএসসি, টিই কনফারেন্সের চিফ প্যাট্রোন হিসেবে উপস্থিত ছিলেন।
সম্মেলনের সমাপনী অনুষ্ঠান আগামীকাল (২০ নভেম্বর) জেনারেল মুস্তাফিজ মাল্টিপারপাস হল এমআইএসটিতে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এমআইএসটির কমান্ড্যান্ট মেজর জেনারেল মো. ওয়াহিদ-উজ-জামান, এনডিসি, এওডব্লিউসি, পিএসসি, টিই উপস্থিত থাকবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়