মিয়ানমার ছায়া সরকার ও মার্কিন প্রতিনিধির বৈঠক

আগের সংবাদ

ইএফডির দাম নিয়ে জটিলতা : দোকান নির্ধারণ করবেন ভ্যাট কর্মকর্তারা, বিপাকে পড়বেন ছোট ব্যবসায়ীরা

পরের সংবাদ

আনসার-ভিডিপি : কর্মকর্তার বিরুদ্ধে চাঁদা নেয়ার অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আনসার-ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিমা আক্তারের বিরুদ্ধে চাঁদাবাজি ও নিরীহ পরিবারকে হয়রানির অভিযোগ করেছে ভুক্তভোগী এক পরিবার। গতকাল বুধবার রূপগঞ্জ প্রেস ক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ওই কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ করে নিরীহ পরিবারটি।
ভুক্তভোগী কামরুল হাসান জানান, তিনি উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা নদীরপাড় এলাকায় বসবাস করে আসছেন। এই জমি অবৈধ দাবি করে উপজেলা আনসার-ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিমা আক্তার তার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে নাসিমার অধীনস্থ আনসার কমান্ডার কামরুজ্জামান ও অন্য অনসার সদস্যদের দিয়ে নির্মাণাধীন বাউন্ডারি দেয়াল ভেঙে ফেলেন।
এ ব্যাপারে ভুক্তভোগী কামরুল হাসানের বাবা নুরুল হক বেপারি বাদী হয়ে রূপগঞ্জ থানা ও জেলা পুলিশ সুপার বরাবর অভিযোগ দেন। এর পর থেকেই কামরুল হাসান ও তার পরিবারকে আনসার ভিডিডি কর্মকর্তা নাসিমা আক্তার হুমকি দিয়ে আসছেন। এরপর থেকেই নিরীহ পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে। এছাড়া আনসার কর্মকর্তা নাসিমা আক্তারের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতির অভিযোগও রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়