গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

মেঘনা ব্যাংকের বোর্ডে পরিচালক জোনাইদ শফিক

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রফেসর ডা. মো. জোনাইদ শফিক মেঘনা ব্যাংক পিএলসির বোর্ডে নতুন পরিচালক নির্বাচিত হয়েছেন। সম্প্রতি বাংলাদেশ ব্যাংক তাকে মেঘনা ব্যাংকের বোর্ডে পরিচালক হিসেবে অনুমোদন দিয়েছে। বর্তমানে তিনি জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতাল এবং নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি দেশ-বিদেশে পেইন মেডিসিন স্পেশালিস্ট হিসেবেও সুপরিচিত। তিনি ২০০৯ সাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পেইন মেডিসিন ইউনিটের প্রতিষ্ঠাতা হিসেবে আছেন। এছাড়া তিনি বাংলাদেশ সোসাইটি ফর স্টাডি অফ পেইন-বিএসএসপিয়ের প্রতিষ্ঠাতা সদস্য। অধ্যাপক শফিক জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান, যার অধীনে ৩টি নার্সিং ইনস্টিটিউট, ১টি নার্সিং কলেজ, ১টি প্রযুক্তি ইনস্টিটিউট এবং ১টি ফিজিওথেরাপি কলেজ রয়েছে। বিজ্ঞপ্তি
তিনি ঢাকা মেডিকেল কলেজ থেকে ১৯৮৫ সালে মেডিসিন এবং ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) সম্পন্ন করেন। তিনি ১৯৯৩ সালে জাপানের কিউশু বিশ্ববিদ্যালয়ের মেডিসিন বিভাগ থেকে অ্যানেস্থেসিওলজিতে পিএইচডি ডিগ্রি অর্জন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়