গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

ব্র্যাক ব্যাংক ও মানা বে ওয়াটার পার্ক চুক্তি সই

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

গ্রাহকদের এক্সক্লুসিভ অফার এবং ডিসকাউন্ট সুবিধা দেয়ার জন্য স্পø্যাশ ওয়ার্কস ওয়াটার পার্ক লিমিটেডের (মানা বে ওয়াটার পার্ক) সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক। এই চুক্তির অধীনে ব্র্যাক ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডহোল্ডাররা মূল্যছাড়ে মাত্র ৫ হাজার ৫৫৫ টাকায় প্রবেশমূল্যসহ আনলিমিটেড ২৫টি রাইড উপভোগ করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা বাইট অব প্যারাডাইস রেস্টুরেন্ট, সানকিসড ক্যাফে, ইডেন স্পা এবং ক্যাবানা রেন্টালে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। অফারটি চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত।
গত ৩ এপ্রিল ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম এবং মানা বে ওয়াটার পার্কের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সেলিম খান সুরাট্টি এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের হেড অব অ্যালায়েন্স মো. আশরাফুল আলম এবং মানা বে ওয়াটার পার্কের মার্কেটিংয়ের সিনিয়র ম্যানেজার আরিফা আফরোজ।
উল্লেখ্য, মুন্সিগঞ্জের গজারিয়ার বাউশিয়ায় ঢাকা-চট্টগ্রাম হাইওয়েতে অবস্থিত মানা বে হচ্ছে দক্ষিণ এশিয়ার তৃতীয় বৃহত্তম ওয়াটার পার্ক। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়