সায়মা ওয়াজেদের কারণে অটিজম নিয়ে সচেতনতা বেড়েছে : বাহাউদ্দিন নাছিম

আগের সংবাদ

পাহাড় জনপদে আতঙ্কের ঢেউ

পরের সংবাদ

ছিন্নমূলদের মধ্যে ইসলামী ব্যাংকের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকায় বস্তিবাসী ও ছিন্নমূল রোজাদারদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান প্রধান অতিথি হিসেবে গতকাল বুধবার ঢাকার রহমতে আলম ইসলাম মিশন এতিমখানায় এ খাদ্যসামগ্রী বিতরণ করেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন রহমতে আলম ইসলাম মিশনের সাধারণ সম্পাদক জহিরুল হক জিল্লু, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. সাইদুর রহমান ও মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট বয়েজ কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মো. আলমগীর চৌধুরী। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সেন্ট্রাল জোনপ্রধান মাহমুদুর রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ফার্মগেটের শাখাপ্রধান মো. আবুল হাসান।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ব্যাংক হিসেবে মানুষের হৃদয় জয় করেছে। ব্যাংকের এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন। ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকে সামাজিক দায়বদ্ধতা কার্যক্রম পরিচালনা করে আসছে এবং সবসময় সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়