মোহাম্মদপুরে ২৫ দিন ধরে শিকলে বেঁধে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

আগের সংবাদ

পাল্টে যাচ্ছে এসএসসি পরীক্ষা : শিখনকালীন ৪০ শতাংশ, ৩০ নম্বর হাতেকলমে এবং ৩০ নম্বর সামষ্টিক মূল্যায়ন

পরের সংবাদ

বিজয়ীরা আকাশ পথে যাচ্ছেন কক্সবাজার : প্যারাসুট অ্যাডভান্সড ক্যাম্পেইন

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দেশের মোস্ট লাভড হেয়ার অয়েল ব্র্যান্ড প্যারাসুট অ্যাডভান্সড আয়োজিত বিশেষ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করেছে। বিজয়ী ৮ জন তাদের মাসহ (পছন্দের তৃতীয় ব্যক্তিও সঙ্গে থাকতে পারবেন) প্যারাসুট অ্যাডভান্সডের পক্ষ থেকে ২ দিনের জন্য বিমানে কক্সবাজার ভ্রমণের সুযোগ পাবেন।
স¤প্রতি আয়োজিত ‘মায়ের সঙ্গে আকাশপথে’ ক্যাম্পেইনটি অংশগ্রহণকারীদের কাছ থেকে ব্যাপক সাড়া পায়। অসংখ্য সৃজনশীল গল্প থেকে সেরা ৮ জন বিজয়ী হলেন- ময়মনসিংহ থেকে আসমা হোসেন মৌ, ঢাকা থেকে আশা পল, রংপুর থেকে সুদীপ্ত কবির দ্বীপ, খুলনা থেকে সুরাইয়া আজমী মৌলি, মুন্সীগঞ্জ থেকে তামান্না, রাজশাহী থেকে নওশীন জুঁই, নেত্রকোনা থেকে মেহজাবিন মারিয়া, এবং চট্টগ্রাম থেকে শুভ্রা দাস চৌধুরী।

এ ব্যাপারে জনপ্রিয় অভিনেত্রী ও তারকা মেহজাবীন চৌধুরী বলেন, এ ক্যাম্পেইনের মাধ্যমে প্যারাসুট অ্যাডভান্সড সন্তানদের সুযোগ করে দিয়েছে মায়েদের জন্য দারুণ কিছু করার। ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ব্র্যান্ডটির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ঘোষণা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়