মোহাম্মদপুরে ২৫ দিন ধরে শিকলে বেঁধে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

আগের সংবাদ

পাল্টে যাচ্ছে এসএসসি পরীক্ষা : শিখনকালীন ৪০ শতাংশ, ৩০ নম্বর হাতেকলমে এবং ৩০ নম্বর সামষ্টিক মূল্যায়ন

পরের সংবাদ

প্রতিটি মার্কেটের সক্রিয় গোয়েন্দারা : সিএমপি কমিশনার

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরের প্রতিটি বিপণিকেন্দ্রের ভেতরে এবং আশপাশে আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা পুলিশ নিয়োগ দেয়া হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়। তিনি বলেন, ‘বন্দরনগরী চট্টগ্রামকে কেন্দ্র করে সারাদেশের ব্যবসাবাণিজ্য পরিচালিত হচ্ছে। ব্যবসাবাণিজ্যের প্রসারে ও কল্যাণে সিএমপি সবসময়ই ব্যবসায়ীদের পাশে থাকবে। নগরবাসী যাতে নিশ্চিন্তে কেনাকাটা এবং উৎসবমুখর পরিবেশে ঈদুল ফিতর পালন করতে পারেন সেজন্য সব ধরনের আইনি সহযোগিতা দেয়া হবে।’
গতকাল সোমবার নগরীর মিমি সুপার মার্কেট, আফমি প্লাজা, সানমার ওশান সিটি মার্কেটে আইনশৃঙ্খলা পরিস্থিতি সরজমিন পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এর আগে গত রবিবার নগরীর নিউমার্কেট (বিপণিবিতান), তামাকুমণ্ডী লেন, রিয়াজউদ্দিন বাজার ও টেরিবাজারে আইনশৃঙ্খলা পরিস্থিতি সরজমিন পরিদর্শন করেন।
পরিদর্শনকালে পুলিশ কমিশনার ব্যবসায়ী, বিক্রয়কর্মী এবং ক্রেতাসাধারণের সঙ্গে কথা বলেন। তিনি ক্রেতা-বিক্রেতা ও ব্যবসায়ী সমিতির কোনো সমস্যা আছে কিনা জানতে চান।
এ সময় ছিনতাই, প্রতারণা, মোবাইল চুরি, খাদ্যে ভেজাল ও জাল টাকাসহ যে কোনো ধরনের অপরাধসংক্রান্ত সমস্যা দ্রুত পুলিশকে জানানোর আহ্বান জানান পুলিশ কমিশনার। পরিদর্শনকালে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান প্রমুখ সঙ্গে ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়