মোহাম্মদপুরে ২৫ দিন ধরে শিকলে বেঁধে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

আগের সংবাদ

পাল্টে যাচ্ছে এসএসসি পরীক্ষা : শিখনকালীন ৪০ শতাংশ, ৩০ নম্বর হাতেকলমে এবং ৩০ নম্বর সামষ্টিক মূল্যায়ন

পরের সংবাদ

পৃথক দুর্ঘটনা : তিন জেলায় সড়কে ঝরল চার প্রাণ

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : দেশের ৩ জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। মেহেরপুরের চুয়ডাঙ্গা, নেত্রকোনার কলমাকান্দা ও উখিয়ার কক্সবাজারে গত রবি ও গতকাল সোমবার এ দুর্ঘটনাগুলো ঘটে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-
মেহেরপুর : চুয়ডাঙ্গা সড়কের চাঁদবিল নামকস্থানে ফ্রেশ কোম্পানির সিমেন্টবোঝায় ট্রাকের ধাক্কায় দুই বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের ইম্প্যাক্ট ফাউন্ডেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালকের সহকারী বাবুল আলীকে (৩৭) আটক করেছে পুলিশ। নিহতরা হলো- মেহেরপুর সদর উপজেলার চাঁদবিল গ্রামের লিটন আলীর ছেলে অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থী হাসান আলী (২২) এবং অপরজনের পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আব্দুল করিম জানান, খবর পেয়ে পুলিশ নিহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ সময় ট্রাকচালকের সহকারী ট্রাকটি চালাচ্ছিল। ট্রাকচালকের সহকারীকে আটক করা হয়েছে, তবে ট্রাকচালক পালাতক আছে। তাদের বিরুদ্ধে সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।
নেত্রকোনা : কলমাকান্দা উপজেলায় পিকআপের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত হয়েছে। গতকাল সোমবার সকালে আনুমানিক সাড়ে ৭টায় দিকে উপজেলার কলমাকান্দা কলেজ রোডে এ দুর্ঘটনাটি ঘটে। ওইদিন দুপুরে চিকাৎসাধীন আবস্থায় তার মৃত্যু হয়। নিহত যুবক জহিরুল ইসলাম সবুজ (২৮), সে পেশায় একজন ভাড়াটে মোটরসাইকেল চালক। তিনি উপজেলার সীমান্তবর্তী রংছাতি গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি মোটরসাইকেলে চালক কলমাকান্দায় আসার পথে রাজাপুর নামক এলাকায় জজ মিয়ার বাড়ির সামনে বিপরীত দিকে আসা একটি পিকআপ গাড়ির সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে গাড়িসহ মোটরসাইকেল চালক ওই গাড়ির নিচে চাপাপড়ে গুরুতর আহত হন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কক্সবাজার : কক্সবাজারের উখিয়ায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (৮ এপিবিএন) গাড়ির ধাক্কায় মো. সাজ্জাদ (৮) নামের এক শিশু নিহত হয়েছে। গত রবিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শিশুটি রাজাপালং ইউনিয়নের তুতুরবিল এলাকার রফিক আলমের ছেলে। উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের সঙ্গে কথা বলে লাশ দিয়ে দেয়া হয়েছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আনুমানিক ৯টার দিকে সাজ্জাদ নামের শিশুটি মায়ের সঙ্গে রাস্তায় দাঁড়িয়েছিল। এমতাবস্থায় দ্রুত গতির একটি সাদা রঙয়ের মাইক্রোবাস যার নম্বর ঢামে- চ-৫৩-২৩৩৯, তাকে ধাক্কা দেয়। এতে সাজ্জাদ গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা গাড়িটিকে আটক করলেও গাড়িতে থাকা এক পুলিশ কর্মকর্তা হুংকার দিয়ে ধমক দেয়। এ দিকে শিশুটিকে উদ্ধার করে দ্রুত উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়