মোহাম্মদপুরে ২৫ দিন ধরে শিকলে বেঁধে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

আগের সংবাদ

পাল্টে যাচ্ছে এসএসসি পরীক্ষা : শিখনকালীন ৪০ শতাংশ, ৩০ নম্বর হাতেকলমে এবং ৩০ নম্বর সামষ্টিক মূল্যায়ন

পরের সংবাদ

কেন্দ্রীয় কারাগারে দুই বন্দির মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে রহিম বিশ্বাস (৪৮) ও হাসমত আলী (৬১) নামে দুই বন্দির মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে রহিমকে ও দুপুর সাড়ে ১২টার দিকে হাসমতকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) সুভাষ কুমার ঘোষ জানান, হাসমতের বাড়ি শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দড়িকানিনগর গ্রামে। বাবার নাম কিরাম উদ্দিন। ডাকাতি মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত ছিলেন হাসমত। গত বছরের ৮ অক্টোবর উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগার থেকে তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। গতকাল সকালে কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢামেক হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসক তাকে মৃত বলে জানান।
এদিকে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে রহিম বিশ্বাসকে হাসপাতালে নিয়ে আসেন কারারক্ষীরা। এরপর চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকেও মৃত ঘোষণা করেন। তিনি জানান, রহিম বিশ্বাসের বাবার নাম সৈয়দ আলী বিশ্বাস। তবে তার মামলার বিবরণ জানা যায়নি।
মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়