নিম্ন আয়ের মানুষের সঙ্গে ইফতার মেয়র আতিকের

আগের সংবাদ

বঙ্গবন্ধুর স্বপ্নের পথেই বাংলাদেশ

পরের সংবাদ

দিদি নম্বর ওয়ানের কী হবে!

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

২০২৪-এর লোকসভা নির্বাচনে রচনা ব্যানার্জি এবার তৃণমূল কংগ্রেসের হয়ে লড়াই করবেন। আগেই আভাস মিলেছিল। ১০ মার্চের জনগর্জন সভায় সবটা পরিষ্কার হয়। রবিবারের ব্রিগেড থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় যখন এবারের তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা করেন তখন সেখানেই চমক দিয়ে ঘোষিত হয় দিদি নম্বর ওয়ান রচনা বন্দ্যোপাধ্যায়ের নাম। তিনি হুগলি কেন্দ্র থেকে বিজেপির লকেট চট্টোপাধ্যায়ের বিপরীতে লড়বেন। তবে কি এবার বিদায় জানাচ্ছেন দিদি নম্বর ওয়ানকে?
সম্প্রতি দিদি নম্বর ওয়ান রচনা বন্দ্যোপাধ্যায় একটি সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি বর্তমানে ব্যস্ত থাকবেন লোকসভা নির্বাচনের প্রচারের জন্য। ফলে ক্ষতিগ্রস্ত হবে দিদি নম্বর ওয়ানের শুটিং। অভিনেত্রীর কথায়, ‘দিদি নম্বর ওয়ানের শুটিং ক্ষতিগ্রস্ত হবে। আমি তো এখন লোকসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত থাকব। তবুও মাঝে মাঝে, প্রচারের ফাঁকে, রাজনীতির ফাঁকে এসে শুটিং করে যাব। রাত্রিবেলায় শুটিং করব।’ এতদিন পর রচনা বন্দ্যোপাধ্যায় কেন রাজনীতির ময়দানে এলেন অভিনেত্রী? এই বিষয়ে অভিনেত্রীর সেই একই উত্তর, যা অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা দেন। মানুষের জন্য কাজ করব বলে। অভিনেত্রীর কথায়, ‘এতদিন ধরে শুনেছি। কিন্তু কোনো কাজ করতে পারছিলাম। আর তার জন্য একটা ক্ষমতা, প্ল্যাটফর্ম দরকার। আর সেটার জন্য রাজনীতি থেকে ভালো আর কী বা হবে।’ দিদি নম্বর ওয়ান বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো প্রতি সোম থেকে শনিবার পর্যন্ত বিকাল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। অন্যদিকে রবিবার রাত আটটা থেকে দেখা যায় এই শো। সম্প্রতি এখানে মমতা বন্দ্যোপাধ্যায় খেলতে এসেছিলেন। তারপর জনপ্রিয়তা তুঙ্গে উঠেছে এই রিয়েলিটি শোয়ের।

: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়