মার্কিন চার সিনেটরের বিবৃতি : সহিংসতার জন্য দায়ীদের জবাবদিহির আওতায় আনার আহ্বান

আগের সংবাদ

প্রাধান্য পাবে আর্থ-কূটনীতি

পরের সংবাদ

কঙ্গনাকে গুলি করতে চেয়েছিলেন বাবা!

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

খুব অল্প বয়সেই হিমাচল ছেড়ে মুম্বাইয়ের উদ্দেশে পাড়ি দেন কঙ্গনা রানাউত। কোনো ‘গডফাদার’ নয়, বরং নিজেকে স্ব-প্রতিষ্ঠিত বলতেই বেশি স্বচ্ছন্দ তিনি। দীর্ঘ ওঠা-পড়া দেখেছেন। তবে ধীরে ধীরে বলিউডে পায়ের তলার মাটি শক্ত করেছেন। শুধু কর্মজীবনই নয়, কঙ্গনার ব্যক্তিগত জীবনেও অনেক ঝড়-ঝাপটা পেরিয়েছেন। নিজের বাবা-মায়ের কাছে যে তিনি অবাঞ্ছিত সন্তান, তা আগেই জানিয়েছিলেন কঙ্গনা। এবার সেই বক্তব্যেই সিলমোহর দিলেন কঙ্গনার বাবা অমরদীপ রানাউত। তবে জানেন কি, এক সময় কঙ্গনাকে গুলি করে দিতে চেয়েছিলেন তার বাবাই?
মনোজ মনুতাসিরকে দেয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান, ছোটবেলা থেকে বাবার কাছ থেকে উৎসাহ পেয়েছিলেন স্বপ্ন দেখার। কিন্তু কঙ্গনার সেই স্বপ্নই যখন বড় হয়ে যায়, মেনে নিতে পারেননি তিনি। মুম্বাইতে ক্যারিয়ার গড়ার স্বপ্ন চেপে বসে। এ দিকে কঙ্গনার পরিবার চাইছে, চণ্ডীগড়ে নিজের পড়াশোনা চালিয়ে যান তিনি। কিন্তু তিনি জানিয়ে দেন, পড়াশোনা চালিয়ে যাওয়ার বদলে তিনি একটু আলাদাভাবে গড়তে যান ক্যারিয়ার। বাড়িতে জানান, সিনেমার মতো ভিন্ন কিছু পেশায় যেতে চান তিনি। মেয়ের এই সিদ্ধান্ত কঙ্গনার বাবার কাছে নিঃসন্দেহে বড় ধাক্কা ছিল।
শুধু তাই নয়, আশপাশের মানুষ ও সমাজের কাছ থেকে কী প্রতিক্রিয়া আসতে পারে, তা নিয়েও পেয়েছিলেন ভয়। মেয়ের এমন সিদ্ধান্ত শোনার পর তার যাবতীয় দায়িত্ব নিতে অস্বীকার করেন বাবা অমরদীপ। কঙ্গনার কথায়, ‘আর পাঁচটা রাজপুত পরিবারের পুরুষদের মতো তার বাবাও রেগে গিয়ে বলেন, আমার রাইফেল নিয়ে আসো, ওকে গুলি করে মেরেই ফেলব।’ তবে তার বাবার সে দিনের সিদ্ধান্তের জন্যই তিনি বর্তমানে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে পেরেছেন বলেই বিশ্বাস কঙ্গনার।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়