টিআইবি : ড. ইউনূসের মামলা বিচারিক শুদ্ধাচার ও স্বাধীনতার অগ্নিপরীক্ষা

আগের সংবাদ

নাশকতা উপেক্ষা করেই ভোট উৎসব : স্বচ্ছ ভোটগ্রহণে প্রস্তুত ইসি, দেড়শ আসনে হাড্ডাহাড্ডি লড়াই, নতুন ইতিহাস গড়তে যাচ্ছেন শেখ হাসিনা

পরের সংবাদ

নতুন সিনেমায় দীঘি

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

‘মনপুরা’খ্যাত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমায় যুক্ত হলেন অভিনেত্রী প্রার্থনা ফারদীন দীঘি। স্বল্পদৈর্ঘ্য এ সিনেমার নাম ‘গাঁইয়া’। তার ছবিতে নায়িকা হয়ে মুগ্ধতা ছড়িয়েছেন ফারহানা মিলি ও পরীমনিরা। আর সেলিম এ সিনেমার নায়িকা হিসেবে বেছে নিয়েছেন দীঘিকে। এটি মূলত ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গর নতুন আয়োজন ‘স্বল্পদৈর্ঘ্য প্রেমের গল্প’ সিরিজের অংশ। এতে প্রেমের গল্পে কয়েকটি শর্টফিল্ম নির্মাণ করছেন গুণী নির্মাতারা। যার একটির দায়িত্ব পেলেন সেলিম। সম্প্রতি বঙ্গর কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন দীঘি। এ সময় ফটোসেশনও সেরে নেন তারা। সেই মুহূর্তের ছবি দিয়ে ‘গাঁইয়া’ সংবাদ নিশ্চিত করেছেন তরুণ নায়িকা।
উচ্ছ¡াস নিয়ে বলেছেন, ‘আমি কতটা খুশি তা বলে বোঝাতে পারব না। কারণ তিনি আর কেউ নন, গিয়াস উদ্দিন সেলিম স্যার।’ দীঘি জানিয়েছেন, ছোটবেলা থেকেই তিনি গিয়াস উদ্দিন সেলিমের কাজের ভক্ত। স্বপ্ন ছিল একদিন তার নির্দেশনায় কাজ করবেন। সেই সুবাদে কিছু দিন আগে অনুরোধও জানান। যেটা পূরণ হতে এক মাসও বিলম্ব হয়নি। এই শর্টফিল্মে দীঘির বিপরীতে দেখা যাবে খায়রুল বাসারকে। ছবিতে দীঘির বাবার ভূমিকায় থাকছেন তার বাস্তব জীবনের বাবা সুব্রত। আসন্ন জাতীয় নির্বাচনের পর শর্টফিল্মটির শুটিং শুরু হবে বলে জানা গেছে। ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাবে স্বল্পদৈর্ঘ্য ছবিটি। পরিচালক সেলিম সাম্প্রতিক সময়ে নবাগতা মন্দিরাকে নিয়ে বানিয়েছেন ‘কাজল রেখা’। যে ছবিটি মুক্তির অপেক্ষায় আছে।

:: মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়