ফৌজদারি আইনে মৃত্যুদণ্ডের বিধান চ্যালেঞ্জ করে রিট

আগের সংবাদ

রাতারাতি ডাবল সেঞ্চুরি : ফের টালমাটাল পেঁয়াজের বাজার > অভিযানে নেমেছে ভোক্তা অধিদপ্তর > দেশি পেঁয়াজ হাওয়া

পরের সংবাদ

‘ভ্রমণসঙ্গী হিসেবে আমার পছন্দ শুটিং ইউনিট’

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নিজেকে আবিষ্কারের অন্যতম মাধ্যম ভ্রমণ। সবাই কমবেশি ভ্রমণ করতে পছন্দ করে। আজ জানাব অভিনেতা আমান রেজার ভ্রমণ নিয়ে নানা অভিজ্ঞতা। তার সঙ্গে কথা বলে জানাচ্ছেন সোহানুর রহমান সোহাগ

পছন্দের ভ্রমণের জায়গা?
আমি ভ্রমণ করতে ভালোবাসি। কাজ ও কাজের বাইরে আমি সব সময় চেষ্টা করি ঘুরে বেড়ানোর। ভ্রমণ আমার কাজের প্রতি দৃঢ়তা বাড়ায়। আমার পছন্দের ভ্রমণের জায়গা দেশে শ্রীমঙ্গল এবং বিদেশে বালি।
সর্বশেষ কোথায় ভ্রমণ করেছেন?
কাজ ও কাজের বাইরে বিভিন্ন জায়গাতেই ভ্রমণ করা হয় হয়, তবে সর্বশেষ আমি কাজের বাইরে ভ্রমণ করেছি মালয়েশিয়া, স্পেন, বেলজিয়াম। সেখানে বেশ কিছু দিন বিভিন্ন জায়গায় ঘুরেছি।
ভ্রমণের বিশেষ স্মৃতি?
সব ভ্রমণেই কোনো না কোনো বিশেষ স্মৃতি তৈরি হয়। ভ্রমণে গেলে বিভিন্ন ধরনের ঘটনা ঘটে, যা সব সময় মনে থাকে। সর্বশেষ আমি স্পেন এবং মালয়েশিয়ায় শোতে গিয়েছিলাম। সেখানে অনেক সম্মান ও ভালোবাসা পেয়েছি। এটা আমার বিশেষ স্মৃতির অন্যতম স্মৃতি।
পছন্দের ভ্রমণসঙ্গী?
ভ্রমণসঙ্গী হিসেবে আমার পছন্দ শুটিং ইউনিট। কাজের মাধ্যমে ভ্রমণ করতে আমার বেশি ভালো লাগে।
সমুদ্র নাকি পাহাড়?
পাহাড়-সমুদ্র দুটিই ভালো লাগে। দুটির মধ্যে একটা পছন্দ করতে বললে অবশ্যই সেটা হবে সমুদ্র।
কেন ভ্রমণ করা উচিত?
পৃথিবীটা কত বড় এটা জানার জন্য ভ্রমণ করা উচিত। ভ্রমণ করলে আমরা বিভিন্ন বিষয়ে জানতে পারি, যা বই পড়েও জানা সম্ভব না। ভ্রমণ সবসময়ই আনন্দদায়ক। ভ্রমণ বরাবরই কাজের বাইরে প্রশান্তি দেয়। কাজের আগ্রহ তৈরি করে। তাই আমার মনে হয় সবারই সুযোগ পেলেই ভ্রমণ করা উচিত।
সুযোগ পেলে যে জায়গাটিতে যেতে চান?
সুযোগ পেলেই অবশ্যই সুইজারল্যান্ড যেতে চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়