মৃত্যুদণ্ড থেকে বাঁচতে পরিচয় বদল, ৩০ বছর পর গ্রেপ্তার : কেরানীগঞ্জে বাবা-ছেলে হত্যা

আগের সংবাদ

‘স্বতন্ত্র’ নিয়ে নমনীয় আ.লীগ : ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বাড়ানো প্রধান টার্গেট > সরকার চায় অংশগ্রহণমূলক নির্বাচন

পরের সংবাদ

নতুন লোগো উন্মোচন করেছে গেøাবাল স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাশ্রয়ী মূল্যে সেরা কোয়ালিটির ইলেকট্রনিক পণ্য সরবরাহ করার জন্য প্রতিশ্রæতিবদ্ধ গেøাবাল শীর্ষস্থানীয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল, সম্প্রতি তাদের লোগো রি-ব্র্যান্ডিংয়ের ঘোষণা করেছে। আইটেল জানিয়েছে তাদের প্রতিশ্রæতির অংশ হিসাবে উদীয়মান বাজারের প্রযুক্তিগত চাহিদা মেটাতে রি-ব্র্যান্ডিং আরও উল্লেখযোগ্য ভূমিকা রাখবে। এই পরিবর্তনটি আইটেল ব্র্যান্ডের ইতিহাসে একটি গুরুত্বপূর্ণ টার্নিং পয়েন্ট, যা ব্র্যান্ডের কমিটমেন্টকে আরও দৃঢ় করবে পাশাপাশি নতুন লোগো আগের থেকে হয়েছে আরও মর্ডান এবং ফ্রেশ। অস্ট্রেলিয়াভিত্তিক গেøাবাল ডিজাইন প্রতিষ্টান ‘ডিজাইন স্টুডিও’ আইটেলের নতুন লোগো ডিজাইন করেছে, যেটি তুলে ধরে তারুণ্য, উদ্যমী এবং দূরদর্শী দৃষ্টিভঙ্গির প্রতীক। নতুন এই লোগোটি পুরানো লোগো থেকে অনেকটাই আলাদা, আইকনিক স্পিচ বাবলটি সম্পূর্ণ রিডিজাইন করা হয়েছে, যা নির্দেশন করে কানেকশন এবং কমিউনিকেশনের প্রতি ব্র্যান্ডের অঙ্গীকারের প্রতীক। নতুন মেজেন্টা ধাঁচের রং দিচ্ছে ইতিবাচক এবং তারুণ্যের ভাইব। লোগোর টাইপোতে ব্যবহৃত সামঞ্জস্যপূর্ণ স্যালটেন্ড এংগেল তুলে ধরছে আইটেলের ভবিষ্যত পরিকল্পনার প্রতীক যা ব্র্যান্ডের প্রডাক্ট এবং সার্ভিসের মাধ্যমে কমিউনিটিকে ক্ষমতায়ন এবং সহযোগিতাকে আরও এগিয়ে নিয়ে যাবে। ১৬ বছর আগে প্রতিষ্ঠিত আইটেল, ব্যবহারকারীদের চাহিদা অনুযায়ী স্মার্ট লাইফ প্রযুক্তি পণ্য সরবরাহ করা ও লেটেস্ট প্রযুক্তিগত ইনোভেশন ব্যবহার করার প্রতিশ্রæতি বদ্ধ। একটি মোবাইল ফোন ব্র্যান্ড থেকে একটি স্মার্ট লাইফ ব্র্যান্ডে বিকশিত হয়ে, আইটেল একটি বৈচিত্র্যময় ব্র্যান্ড ইকোসিস্টেমের জন্ম দিয়েছে যা বর্তমানে গ্রাহকদের স্মার্ট লাইফে বিভিন্ন চাহিদা পূরণ করছে।
আইটেল গেøাবালি বিভিন্ন ধরণের পণ্য অফার করছে যার মধ্যে রয়েছে স্মার্টফোন, এক্সেসরিজ, পারসোনাল কেয়ার প্রডাক্ট এবং হোম অ্যাপ্লায়েন্সেস, যার লক্ষ্য ইকো-সিস্টেম সেবা প্রদান করে উদীয়মান বাজারে গ্রাহকদের একটি ভাল লাইফস্টাইলে সহায়তা করা। লোগো পরিবর্তনটি সেই যাত্রায় এগিয়ে যাওয়ার একটি বিশেষ পদক্ষেপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়