কাপাসিয়ায় গ্রেপ্তার ৭৬, বিএনপির দাবি শতাধিক

আগের সংবাদ

ভুল চালে ব্যাকফুটে বিএনপি : দিতে হচ্ছে সহিংসতার খেসারত > নতুন করে আন্দোলনে গতি ফেরানো কঠিন হবে

পরের সংবাদ

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি : সেবা ও সাফল্যের অগ্রযাত্রায় ২৪ বছর উদযাপন

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সেবা ও সাফল্যের অবিরাম যাত্রায় গত ২৪ বছরে প্রিমিয়ার ব্যাংক বিভিন্ন অর্থনৈতিক খাত এবং দেশের অর্থনৈতিক উন্নয়ন ও সমৃদ্ধি তরান্বিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার পাশাপাশি দেশের গণমানুষের আস্থাও অর্জন করেছে।
গত ২৬ অক্টোবর এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘সেবা ও সাফল্যের অগ্রযাত্রায় ২৪ বছর’ উদযাপন করল দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি। রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে কেক কেটে উদযাপন উদ্বোধন করেন ব্যাংকটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল।
সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালকদের মধ্যে আব্দুস সালাম মুর্শেদী, এমপি, এম. ইমরান ইকবাল (চেয়ারম্যান রিস্ক ম্যানেজমেন্ট কমিটি), জামাল জি আহমেদ এবং স্বতন্ত্র পরিচালক কাইজার এ চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ।
এ সময় ডা. এইচ বি এম ইকবাল বলেন, শুরুটা হয়েছিল সেই ১৯৯৯ সালে। তারপর থেকে সেবা ও সাফল্যের অবিরাম যাত্রায় বিগত ২৪ বছরে আমরা সবার বিশ্বাস, আস্থা ও ভালোবাসায় আজকের অবস্থানে এসেছি। আমাদের ব্যাংক দেশের বিভিন্ন খাতে উন্নয়নের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।
এ সমৃদ্ধিময় উন্নয়নে আমাদের গ্রাহক, পৃষ্ঠপোষক, নিয়ন্ত্রণকারী সংস্থা, শুভানুধ্যায়ী এবং গণমাধ্যমের সাহায্য, নির্দেশনা ও ভালোবাসা ছাড়া আমরা আজকের অবস্থানে পৌঁছাতে পারতাম না। প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্যের জন্যে তিনি ব্যবস্থাপনা কর্তৃপক্ষকেও ধন্যবাদ জ্ঞাপন করেন।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম রিয়াজুল করিম, (এফসিএমএ) বলেন, সেবা ও সাফল্যের এ পথচলা অব্যাহত থাকবে। দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি অঅঅ রেটেড ব্যাংক যার বর্তমান আমানত ও মূলধনের পরিমাণ (৩০.০৯.২০২৩) যথাক্রমে ৩০,৫৩৪ কোটি টাকা এবং ২৭,০০৮ কোটি এবং খেলাপি ঋণের হার ৪.৮৯ শতাংশ।
তিনি বলেন- আমাদের সবগুলো অর্থনৈতিক সূচক বাংলাদেশ ব্যাংকের স্ট্যান্ডার্ড অনুযায়ী খুব ভালো অবস্থানে আছে যা একটি ঈর্ষণীয় সাফল্য। আশা করছি আগামী পাঁচ বছরের মধ্যে এই ব্যাংকটি সব ধরনের সূচকে দেশের শীর্ষ পর্যায়ের একটি ব্যাংক হয়ে উঠবে। ২৪ বছর পূর্তিকে স্মরণীয় করে রাখতে প্রিমিয়ার ব্যাংক-মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড এবং প্রিমিয়ার ব্যাংক-ভিসা সিগনেচার ক্রেডিট কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়