জন্মদিনের শুভেচ্ছাপত্র

আগের সংবাদ

অদ্ভুদ আবাস!

পরের সংবাদ

‘পৃথিবীর সব দেশ ঘুরতে চাই’

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নিজেকে আবিষ্কারের অন্যতম মাধ্যম ভ্রমণ। সবাই কমবেশি ভ্রমণ করতে পছন্দ করেন। আজ জানব অভিনেত্রী সারিকা সাবরিনের ভ্রমণ নিয়ে নানা অভিজ্ঞতা। তার সঙ্গে কথা বলে জানাচ্ছেন সোহানুর রহমান সোহাগ

পছন্দের ভ্রমণের জায়গা?
আমি ভ্রমণ করতে ভালোবাসি। কাজ ও কাজের বাইরে সব সময় চেষ্টা করি ভ্রমণ করার। ভ্রমণ আমার কাজের প্রতি দৃঢ়তা বাড়ায়। আমার সব থেকে পছন্দের ভ্রমণের জায়গা কক্সবাজার। সুযোগ পেলেই কক্সবাজার যাওয়া হয়।

সর্বশেষ কোথায় ভ্রমণ করেছেন?
কাজ ও কাজের বাইরে বিভিন্ন জায়গাতেই ভ্রমণ করা হয়। তবে সর্বশেষ আমি কাজের বাইরে ভ্রমণ করেছি ইউরোপ। ইউরোপের বিভিন্ন দেশে ঘোরা হয়েছে যেমন সুজারল্যান্ড, ইতালিসহ আরো অনেক দেশ।

ভ্রমণের বিশেষ স্মৃতি?
সব ভ্রমণেই কোনো না কোনো স্মৃতি হয়। তবে আমার ভ্রমণের সব থেকে বিশেষ স্মৃতি হয়ে থাকে। ভ্রমণে গেলে বিভিন্ন ধরনের ঘটনা ঘটে; যা সব সময় মনে থাকে। তাই সব ভ্রমণই আমার বিশেষ স্মৃতি।

পছন্দের ভ্রমণসঙ্গী?
ভ্রমণসঙ্গী হিসেবে আমার পছন্দ আমার পরিবার। আমি সব সময় আমার পরিবার নিয়েই ভ্রমণ করি। কাজের বাইরে ভ্রমণ করলে ভ্রমণসঙ্গী আমার পরিবারই সেরা পছন্দ।

সমুদ্র নাকি পাহাড় বেশি ভালো লাগে এবং কেন?
পাহাড় সমুদ্র দুটোই ভালো লাগে। কিন্তু দুটোর মধ্যে একটা পছন্দ করতে বললে অবশ্যই সেটা হবে সমুদ্র।

কেন ভ্রমণ করা উচিত?
মানুষের শারীরিক মানসিক সব ক্ষেত্রেই দরকার ভ্রমণ। মানুষের কাজ ও কাজের বাইরে সতেজতা এর জন্য সবসময় দরকার ভ্রমণ। আমিও তাই করি। সুযোগ পেলেই ভ্রমণে যাই। তাতে ভ্রমণ আমার মানসিক ও শারীরিকভাবে প্রভাব ফেলে।

সুযোগ পেলে যে জায়গাটিতে যেতে চান?
সুযোগ পেলেই অবশ্যই পৃথিবীর সব দেশ ঘুরতে চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়