বাংলাদেশ তামাকবিরোধী জোট : তামাক নিয়ন্ত্রণ আইন মানে না বিএটি ও জেটিআই

আগের সংবাদ

মাধ্যমিকে ফের একমুখী শিক্ষা : এখন পাঠ্যবই রচনা চলছে, শিক্ষাপ্রতিষ্ঠান এখনো অন্ধকারে

পরের সংবাদ

‘পুষ্পা : দ্য রুল’ অপেক্ষায় দর্শক

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ক্রমেই পিছিয়ে যাচ্ছে ‘পুষ্পা : দ্য রুল’ ছবির মুক্তির দিন। কথা ছিল, চলতি বছর শেষের দিকে মুক্তি পাবে এই ছবি। কিন্তু সেই সম্ভাবনা এখন নেই। ‘পুষ্পা : দ্য রাইজ’ ছবির সাফল্যের পরেই এর দ্বিতীয় ভাগ ‘পুষ্পা : দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। গত বছরের শেষের দিকে ছবির কাজে হাতও লাগিয়ে দিয়েছিলেন পরিচালক সুকুমার। ইতিমধ্যেই ৪০ শতাংশ শুটিং হয়ে গিয়েছে। কিন্তু তার পরই আচমকা বন্ধ হয়ে যায় শুটিং। বিশাখাপত্তনমে ‘পুষ্পা : দ্য রুল’ ছবির শুটিং করেছিলেন অল্লু অর্জুন। তার পরে হায়দরাবাদেও এক দফা শুটিং সেরেছেন তারকা। এমনকি ‘পুষ্পা ২’-এর জন্য শাহরুখ খানের ‘জওয়ান’ ছবিকেও ‘না’ বলেছিলেন অল্লু। শোনা যাচ্ছে, এখন পর্যন্ত যা শুটিং হয়েছে তা নাকি মনে ধরেনি পরিচালকের। সুকুমার চান এই ছবি ঘিরে এমন কিছু অভিজ্ঞতা দর্শকদের হোক, যা আগে কখনো হয়নি। তাই বারবার চিত্রনাট্য বদলাচ্ছেন তিনি। শোনা যাচ্ছে সেই কারণেই নাকি পিছিয়ে যাচ্ছে ছবি মুক্তি। এই ছবি মুক্তি পেতে পেতে নাকি আগামী বছর। এছাড়া ছবি মুক্তি নিয়ে বেশ কিছু পরিকল্পনা রয়েছে অল্লুর নিজের। হ মেলা ডেস্ক
তিনি চান মার্চ মাস নয় বরং কেজিএফ, বাহুবলী যে সময় মুক্তি পেয়েছিল, সেই সময় মুক্তি পাক তার ছবি। অর্থাৎ অল্লু পাখির চোখ করেছেন এপ্রিল মাসকেই। সব মিলিয়ে ‘পুষ্পা : দ্য রুল’ ছবির মুক্তি নিয়ে হতাশ অনুরাগীরা। পুষ্পার প্রথম ভাগ ‘পুষ্পা : দ্য রাইজ’ মুক্তি পায় ২০২১ সালে। এই ছবির পর রাতারাতি সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু। কোভিড-পরবর্তী সময়ে দেশের বক্স অফিসে সাড়ে ৩শ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়