মানহানির মামলা : যুগান্তর প্রকাশক সালমা ইসলামসহ ৩ জন খালাস

আগের সংবাদ

বৃষ্টির অজুহাতে ফের বাড়ছে দাম

পরের সংবাদ

সোনালী ব্যাংকের অনলাইনে দেয়া যাবে কুবির ফি

প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অনলাইনে শিক্ষার্থীদের যাবতীয় ফি আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক পিএলসি ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গতকাল বুধবার ব্যাংকের প্রধান কার্যালয়ের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্বাক্ষরিত চুক্তিপত্র হস্তান্তর করেন ব্যাংকের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আবদুল মঈন।
সোনালী ব্যাংক পিএলসির পক্ষে প্রিন্সিপাল অফিস কুমিল্লার ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মনির হোসেন এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পক্ষে ট্রেজারার প্রফেসর ড. মো. আসাদুজ্জামান চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে সোনালী ব্যাংক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস, জেনারেল ম্যানেজার তাওহিদুল ইসলাম, মো. মনিরুজ্জামান, মো. নূরুন নবী, শরিয়ত উল্লাহ এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. আমিরুল হক চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ চুক্তির ফলে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সোনালী ই-সেবা অ্যাপের মাধ্যমে ঘরে বসে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে যাবতীয় ফি প্রদান করতে পারবেন।
উল্লেখ্য, সোনালী ই-সেবা মোবাইল অ্যাপের মাধ্যমে ঘরে বসে দেশ ও বিদেশ হতে ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং সোনালী ই-ওয়ালেটের মাধ্যমে দেশ ও বিদেশ হতে দিন রাত ২৪ ঘণ্টা ব্যাংকিং লেনদেন করা যায়। এছাড়া সোনালী ই-ওয়ালেটের মাধ্যমে চেক ছাড়াই কিউআর কোড স্ক্যান করে অর্থ উত্তোলন করা যায় এবং দিন-রাত ২৪ ঘণ্টা কল সেন্টারের মাধ্যমে ১৬৬৩৯ নম্বরে ব্যাংকের বিভিন্ন সেবা, কার্ড, আমানত ও ঋণের বিষয়ে তাৎক্ষণিকভাবে যে কোনো জিজ্ঞাসার ও সমস্যা বিষয়ে তথ্য ও সেবা পাবেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়