মানহানির মামলা : যুগান্তর প্রকাশক সালমা ইসলামসহ ৩ জন খালাস

আগের সংবাদ

বৃষ্টির অজুহাতে ফের বাড়ছে দাম

পরের সংবাদ

শাহ্জালাল ইসলামী ব্যাংক : কন্টাক্টলেস ডেবিট ক্রেডিট ও প্রি পেইড কার্ড চালু

প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গ্রাহকদের অতি দ্রুততম সময়ে ও নিরাপদে ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে বুধবার শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড কন্টাক্টলেস ডেবিট, ক্রেডিট ও প্রি-পেইড কার্ড চালু করেছে।
এখন থেকে একজন গ্রাহক কন্টাক্টলেস কার্ড চালুর মাধ্যমে প্রচলিত পদ্ধতিতে পস টার্মিনালে কার্ড প্রবেশ না করিয়েই কার্ড পস টার্মিনালে টাচ করার মাধ্যমে লেনদেন সম্পন্ন করতে পারবেন। এতে লেনদেন আরো সহজতর হবে, লেনদেনের সময় কম লাগবে এবং সর্বোপরি কার্ড অন্যের হাতে দেওয়ার রিস্ক থেকে কার্ডহোল্ডাররা স্বস্তিতে থাকবেন। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই কন্টাক্টলেস ডেবিট, ক্রেডিট ও প্রি-পেইড কার্ড সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ কন্টাক্টলেস ডেবিট, ক্রেডিট ও প্রি-পেইড কার্ড সেবার সার্বিক সুবিধাসমূহ নিয়ে বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, পরিচালকরা আক্কাচ উদ্দিন মোল্লা, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, আব্দুল হালিম, মোহাম্মদ নাসির উদ্দিন খান, মো. মশিউর রহমান চমক, স্বতন্ত্র পরিচালক একরামুল হক ও কে. এ. এম. মাজেদুর রহমান, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও মিঞা কামরুল হাসান চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ. আহমেদ ও এম. এম. সাইফুল ইসলাম, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু), ব্যাংকের কোম্পানী সচিব মো. আবুল বাশার, সিএফও মো. জাফর ছাদেক এবং কার্ড ডিভিশনের প্রধান মো. মারুফুর রহমান খান উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়